রাতে বেরিয়ে নিখোঁজ কিশোর, দুপুরে ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৯:০৮ এএম, ১৬ এপ্রিল ২০২৪

রংপুরের মিঠাপুকুরে রিয়াদ হোসেন (১৬) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার লতিবপুর ইউনিয়নের জায়গীরহাট চৌধুরীবাড়ি (হেতমপুর) গ্রামের একটি জঙ্গল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রিয়াদ হোসেন ওই এলাকার জাকির হোসেন ড্রাইভারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় রিয়াদ হোসেন বাড়ি থেকে স্থানীয় জায়গীর বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। রাতে তার বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরে সোমবার দুপুরের দিকে জঙ্গলের পাশে গাছে ঝুলন্ত অবস্থায় রিয়াদ হোসেনের মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মৃত রিয়াদ হোসেন মাদকাসক্ত ছিলেন এবং পারিবারিক কলহের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, এ বিষয়ে মিঠাপুকুর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। মরদেহর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে প্রকৃত ঘটনা জানা যাবে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।

জিতু কবীর/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।