উপজেলায় নির্বাচন করতে ২১ বছরের ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ১০:৩৯ এএম, ১৬ এপ্রিল ২০২৪

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন নুরুল আমীন খান সুরুজ।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনুজা মণ্ডলের কাছে পদত্যাগপত্র জমা দেন নুরুল আমীন। তিনি সদর উপজেলার ৯ নম্বর শেখেরহাট ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

স্থানীয়রা জানান, নুরুল আমিন ২০০৩ সাল থেকে টানা ২১ বছর শেখেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুজা মণ্ডল।

এ বিষয়ে নুরুল আমিন খান সুরুজ জাগো নিউজকে বলেন, আমি দীর্ঘদিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য চেয়ারম্যান থেকে পদত্যাগ করলাম। সবার দোয়া ও সহযোগিতায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করবো। জয়ের ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মো. আতিকুর রহমান/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।