ফরিদপুরে পিকআপের ধাক্কায় মা-ছেলে নিহত, বাবা-মেয়ে আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:৫৩ পিএম, ১৬ এপ্রিল ২০২৪

 

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দার বড় কুমারদিয়ায় গ্যাস সিলিন্ডারবাহী পিকআপের ধাক্কায় মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাবা ও মেয়ে।

নিহতরা হলেন যশোরের অভয়নগর উপজেলার নাওলি গ্রামের শরীফ আজমির বিন কাশেমের স্ত্রী সুমাইয়া আক্তার (৩৫) ও তার ৮ মাস বয়সী ছেলে আজমির বিন মোহাম্মদ আলী। আর আহত হয়েছেন আজমির বিন কাশেম (৪৫) ও মেয়ে ফাতেমা আক্তার (২)।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দার বড় কুমারদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত সুমাইয়া আক্তার তার স্বামী সন্তানদের নিয়ে বাইকে চেপে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে পেছন থেকে আসা একটি গ্যাসসিলিন্ডার বোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিনুর রহমান বলেন, ঘটনাস্থলে থেকে মরদেহ দুটি উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় বুঝিয়ে দেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল আনাম বলেন, মরদেহ দুটি ভাঙ্গা হাইওয়ে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এন কে বি নয়ন/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।