বাগদানের পর অন্য মেয়েকে বিয়ে করলেন প্রেমিক, তরুণীর অনশন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ১৭ এপ্রিল ২০২৪

দীর্ঘ দুই বছর ধরে প্রেম। পরে গড়ে ওঠে শারীরিক সম্পর্ক। গত ৯ মে বিয়ের দাবিতে পাত্রের বাড়িতে অবস্থান করেন কলেজছাত্রী। সেসময় নাকফুল পরিয়ে বাগদান করে পাত্রপক্ষ। কথা ছিল দুই মাসের মধ্যে কাবিন পরিয়ে ঘরে তুলে নেবেন। কিন্তু গোপনে অন্যত্র বিয়ে করেছেন প্রেমিক সাকিবুল। জানতে পেরে মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে প্রেমিকের বাড়িতে অনশন করছেন ভুক্তভোগী তরুণী।

এমন ঘটনা ঘটেছে নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা বাহাদুর পাড়া গ্রামে। প্রেমিক সাকিবুল ইসলাম (২২) ওই এলাকার মৃত ওহাব মোল্লার ছোট ছেলে। তরুণী স্থানীয় একটি কলেজের প্রথমবর্ষের ছাত্রী। এ ঘটনার পর থেকে পলাতক সাকিবুল।

সাকিবুলের বড় ভাই হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ১১ এপ্রিল শাকিব বিয়ে করে শ্বশুরবাড়িতে অবস্থান করছে। তরুণীর বিষয়টি তারা সামাজিকভাবে সমাধানের চেষ্টা করছেন।

ভুক্তভোগী তরুণীর বাবা বলেন, গ্রাম্য বৈঠক ও উভয় পরিবারের সম্মতিতে সাকিবুল তার মেয়েকে নাকফুল পরিয়ে স্ত্রী হিসেবে স্বীকৃতি দেন। এখন অন্যত্র বিয়ে করে প্রতারণা করেছেন। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।