স্বজন বলে কেউ ছাড় পাবে না: পলক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ১১:৫৬ এএম, ১৯ এপ্রিল ২০২৪

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক বলেছেন, দেলোয়ারের অপহরণ ও মারপিটের ঘটনায় যারাই জড়িত তাদের বিরুদ্ধে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে। এখানে মন্ত্রীর আত্মীয় স্বজন বলে কেউ ছাড় পাবে না।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে নাটোরের সিংড়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ভবিষ্যতে কেউ কারো পরিচয় ব্যবহার করে দল বা সরকারের ভাবমূর্তি নষ্ট করতে না পারে সেজন্য কঠোর দৃষ্টান্ত তৈরি করতে চাই।

মন্ত্রী বলেন, নির্বাচক নিয়ে যে নির্দেশনা দেওয়া হয়েছে বিশেষ করে মন্ত্রী, এমপিদের স্বজনদের বিশেষ সুবিধা দেওয়া হবে না। আমি এটি আমার নির্বাচনি এলাকায় সবাইকে জানাচ্ছি। আমি নির্বাচনি এলাকায় তফসিলকে সম্মান জানিয়ে সেখানে যাচ্ছি না। আমি চাই যারা এ হামলা চালিয়েছে তারা দ্রুত গ্রেফতার হোক।

এর আগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নাটোর জেলার সিংড়া উপজেলার কলম ইউনিয়নের আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেনের চিকিৎসার বিষয়ে সার্বিক খোঁজ নেন প্রতিমন্ত্রী ।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদসহ মন্ত্রীর সফরসঙ্গীরা।

সাখাওয়াত হোসেন/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।