শেরপুর

জমি নিয়ে বিরোধের জেরে ভাসুরকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১৯ এপ্রিল ২০২৪

শেরপুরের নকলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে ভাসুরকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার পূর্বটালকী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মুরাদ হোসেন (৫৫)। তিনি ওই গ্রামের মৃত রহিম মাস্টারের ছেলে।

পুলিশ জানায়, মুরাদ হোসেন দীর্ঘদিন ধরে ঢাকার কল্যাণপুরে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। তার চাচাত ভাই জালাল উদ্দিনের সঙ্গে বসতবাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। ঈদে ছুটি না পেয়ে শুক্রবার সকালে বাড়িতে আসেন মুরাদ। সঙ্গে ঘরের কিছু আসবাবপত্র নিয়ে আসেন। এসব নিয়ে বাড়িতে প্রবেশ কররা সময় চাচাত ভাইয়ের বউ মাজেদা বেগমের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এক পর্যায় মাজেদা বেগম লাঠি দিয়ে মাথার পিছনে আঘাত করলে মুরাদ মাটিতে পড়ে যান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাজেদা বেগম ও তার মেয়ে খুশিকে বেগমকে আটক করে পুলিশ।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া জানান, পূর্ব শত্রুতার জেরে মাজেদা বেগমের লাঠির আঘাতে মুরাদ হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা বেগম ও তার মেয়ে খুশিকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইমরান হাসান রাব্বী/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।