৫ মাসে দুবার শ্রেষ্ঠ ওসি হলেন বেনাপোল থানার সুমন ভক্ত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ২২ এপ্রিল ২০২৪

যশোর জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার সুমন ভক্ত। এ নিয়ে তিনি ঝিকরগাছা থানায় একবার এবং বেনাপোল পোর্ট থানায় দুবার মোট এ জেলায় তিনবার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন।

সোমবার (২২ এপ্রিল) জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) প্রলয় কুমার জোয়ারদার এর নিকট হতে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক গ্রহণ করেন তিনি।

এসময় পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন, বিশেষ পুলিশ সুপার (সিআইডি) মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নূর-ই-আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ বেলাল হোসাইনসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, সুমন ভক্ত এ থানায় যোগদান করেন ২০২৩ সালের ৮ ডিসেম্বর। মাত্র সাড়ে পাঁচ মাসে দুবার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা ভূষিত হলেন তিনি। থানায় যোগদানের পর চলতি বছরের মার্চ মাসে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সেরা নির্বাচিত হন। এর আগে জানুয়ারি মাসে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন তিনি।

এ বিষয়ে সুমন ভক্ত জাগো নিউজকে বলেন, আন্তরিক ভালোবাসা আমার সকল সহকর্মীদের প্রতি যাদের আন্তরিক প্রচেষ্টায় আমার এ অর্জন। জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেল। আমার দায়িত্বরত এলাকা বেনাপোল পোর্ট থানার নাগরিকদের প্রকৃতসেবা দিতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

তিনি আরও বলেন, সর্বস্তরের মানুষের জন্য এই থানা সবসময় উন্মুক্ত। আমি চেষ্টা করে যাচ্ছি সবসময় মানুষকে সঠিক সেবা দিয়ে যেতে। থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করি।

জামাল হোসেন/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।