সাঘাটায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন টিটু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২৩ এপ্রিল ২০২৪

গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এসএম সামশীল আরেফিন টিটু।

মঙ্গলবার (২৩ এপ্রিল) গাইবান্ধা জেলা নিবার্চন কর্মকর্তা আব্দুল মোতালেব স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নিবার্চনে গাইবান্ধার সাঘাটা উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে একজন প্রার্থী হওয়ায় নির্বাচনী বিধিমালা অনুযায়ী বিনা প্রতিদ্বন্দ্বিতায় এসএম সামশীল আরেফিন টিটুকে সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হলো।

জানা যায়, উপজেলা থেকে চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন ফরম জমা দেন। সোমবার যাচাই-বাছাই ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল। এ দিন বাকি দুজন প্রার্থিতা প্রত্যাহার করে নেন। তারা হলেন, হাসান মেহেদী বিদ্যুৎ এবং সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল আজাদ শীতল।

শেষ দিনে রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকতার নিকট লিখিত দিয়ে সেচ্ছায় নিজেদের প্রার্থিতা প্রত্যাহার করেন। ফলে আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সামশীল আরেফিন টিটু সাঘাটা উপজেলা পরিষদ চেয়াম্যান নির্বাচিত হন।

রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিব জাগো নিউজকে বলেন, চেয়ারম্যান পদে দুজন প্রার্থী স্বেচ্ছায় নির্বাচন অফিসে আবেদন করে নিজেদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। একক প্রার্থী হওয়ায় সামশীল আরেফিন টিটুকে চেয়ারম্যান ঘোষণা করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এছাড়া উপজেলায় সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই প্রার্থী হলেন রওশন আরা বেগম ও সাবেক সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন বেগম। ভাইস চেয়ারম্যান পদে সাখাওয়াত হোসেন রুবেল, মিলন কান্তি সরকার,আব্দুল মজিদ, রোস্তম আলী, শাহ্ মোখলেছুর রহমান,শাহজাহান আলী, উজ্জ্বল হোসেন, মমিতুল হক নয়ন, আমির হোসেনসহ ১১ জন প্রার্থীর প্রার্থিতা চুড়ান্ত করা হয়েছে। ৮ মে এ উপজেলায় নির্বাচন।

এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।