কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু, রেলপথ অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৬ মে ২০২৪

কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে মিম আক্তার (১৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) বেলা ১১টার দিকে আদর্শ সদর উপজেলার রসুলপুর স্টেশন সংলগ্ন মাজার গেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষার্থীরা রেলসড়ক অবরোধ করেছে।

নিহত মিম আক্তার রসুলপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, মিম স্কুলে যাওয়ার জন্য মাজার গেট দিয়ে রেললাইন পার হচ্ছিল। এ সময় ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ও চট্টগ্রামগামী পর্যটন এক্সপ্রেস ক্রস করছিল। সে একপাশের ট্রেন দেখলেও অপরপাশের ট্রেনটি না দেখায় কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু, রেলপথ অবরোধ

খবর পেয়ে নিহতের সহপাঠীরা রসুলপুর স্টেশনে এসে রেল সড়ক অবরোধ করে। এতে রসুলপুর স্টেশনে আটকা পড়েছে ঢাকাগামী মহানগর প্রভাতী ট্রেন। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রী সাধারণ।

কুমিল্লা রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তফা কামাল জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অবরোধকারীদের সঙ্গে কথা হচ্ছে। বিস্তারিত পরে জানাচ্ছি।

জাহিদ পাটোয়ারী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।