কারখানার ছাদ থেকে পড়ে নারী শ্রমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ১৯ মে ২০২৪
ফাইল ছবি

গাজীপুরে কোনাবাড়ী থানাধীন একটি পোশাক কারখানার ১০ তলার ভবনের ছাদ থেকে পড়ে নীলা খাতুন (৩০) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

রোববার (১৯ মে) দুপুরে সিটি করপোরেশনের জরুন এলাকায় ইসলাম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় এ ঘটনা ঘটে।

নিহত নীলা খাতুন সিরাজগঞ্জের কাজিপুর থানার মানিকদাইড় এলাকার লিটন মল্লিকের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জরুন এলাকায় বাসা ভাড়া থেকে নীলা খাতুন ইসলাম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় ওভেন সেকশনে জুনিয়র পলিম্যান হিসেবে কাজ করতেন। দুপুরে তিনি ওই কারখানার ১০ তলার ছাদ থেকে লাফ দিয়ে নিচে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক নীলা খাতুনকে মৃত ঘোষণা করেন।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আশরাফ উদ্দিন জাগো নিউজকে জানান, কারখানার ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে ওই নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। তবে কি কারণে তিনি ছাদ থেকে লাফ দিয়েছেন তা তাৎক্ষণিক জানা যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মো. আমিনুল ইসলাম/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।