২৯৫ বোতল ফেনসিডিলসহ আরএনবি সদস্য আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৯ মে ২০২৪

পাবনার ঈশ্বরদীতে বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) সদস্য মাসুম হাওলাদারকে (৩০) ২৯৫ বোতল ফেনসিডিল ও এক লাখ ৩০ হাজার ৫০০ টাকাসহ আটক করেছে পুলিশ। এসময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঝর্ণা খাতুন (২৮) নামে এক নারীকেও আটক করা হয়।

রোববার (১৯ মে) সন্ধ্যা ৭টায় ঈশ্বরদী থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী।

আটক মাসুম হাওলাদার ঈশ্বরদী রেলওয়ে জংসন স্টেশনের রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে কর্মরত। তিনি পিরোজপুর সদরের উদয়কাঠি গজলিয়া এলাকার মতিউর রহমানের ছেলে। ঝর্না খাতুন বরিশালের উজিরপুর থানার ডাকুয়ার বড়াকোঠা গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী।

২৯৫ বোতল ফেন্সিডিলসহ আরএনবি সদস্য আটক

সংবাদ সম্মেলনে বিপ্লব কুমার গোস্বামী জানান, রোববার দুপুর ১২টার দিকে পৌর শহরের স্টেশন রোডের ফকিরের বটতলা, পিয়ারাখালী ও স্কুলপাড়া এলাকায় ভাড়া বাড়িতে পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিল ও নগদ টাকাসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় হাফিজুল ইসলাম নামে একজন পলাতক রয়েছেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জাগো নিউজকে জানান, আটক দুই আসামিসহ পলাতক হাফিজুল ইসলামের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক আইনে মামলা হয়েছে।

শেখ মহসীন/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।