সিরাজগঞ্জে হারানো মোবাইল ফিরে পেলেন ৫০ জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:৩৩ এএম, ২৩ মে ২০২৪

সিরাজগঞ্জে বিভিন্ন সময়ে চুরি ও হারিয়ে যাওয়া ৫০টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিয়েছে জেলা পুলিশ। এদিকে দীর্ঘদিন পর হারানো মোবাইল ফিরে পেয়ে খুশি মালিকরা।

বুধবার (২২ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রকৃত মালিকদের হাতে এসব মোবাইল ফোন তুলে দেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) জিয়াউর রহমান।

jagonews24

পুলিশ সুপার জিয়াউর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল ফোন হারানোর জিডি নিয়ে নিয়মিত কাজ করছে সাইবার ক্রাইম মনিটরিং সেল। তারই ধারাবাহিকতায় ৫০টি মোবাইল উদ্ধার ও প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। এতে প্রকৃত মোবাইল মালিকদের সঙ্গে আমরাও আনন্দিত। এ সময় জেলা পুলিশ, সাইবার ক্রাইম ইনিভেস্টিগেশন সেল ও মিডিয়া সেলের কর্মকর্তারা ও ৫০টি মোবাইলের প্রকৃত মালিক উপস্থিত ছিলেন।

jagonews24

এ প্রসঙ্গে সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল জাগো নিউজকে বলেন, বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ফোনের সাধারণ ডায়েরির সূত্র ধরে আমরা ৫০টি মোবাইল উদ্ধার করেছি। এসব মোবাইল প্রকৃত মালিকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। জেলা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে।

এম এ মালেক/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।