আজও এমপি আনারের বাড়ির সামনে শোকার্ত নেতাকর্মীদের ভিড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২৩ মে ২০২৪

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মৃত্যুতে শোকাহত নেতাকর্মী, তার স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা। আজও কালীগঞ্জ শহরে তার বাড়ির সামনে ভিড় করছেন নেতাকর্মীরা। তারা জানার চেষ্টা করছেন কবে নাগাদ এমপির মরদেহ পাওয়া যাবে, কবে প্রকৃত অপরাধীরা আইনের আওতায় আসবে।

এমনই নানা প্রশ্ন নিয়ে একে অপরের সঙ্গে আলোচনা করছেন তারা। তবে গতকাল বুধবারের তুলনায় আজ নেতাকর্মী ও অন্যদের উপস্থিতি তুলনামূলক কম।

সকালে এমপির মৃত্যুর খবরে তার বাড়ির সামনে এসে সন্তানকে সঙ্গে নিয়ে কাঁদছিলেন খামারাইল গ্রামের গৃহিণী ফরিদা বেগম। সেসময় তিনি বলছিলেন, আমার ছেলে যখন পেটে ছিল তখন টাকার অভাবে সিজার করাতে পারছিলাম না। খুবই অসুস্থ ছিলাম। তখন খবর পেয়ে এমপি নিজে টাকা দিয়ে আমার চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন। পরে টাকাও দিয়েছেন বাড়িতে ঘর করার জন্য। আমাদের এমন ভালো এমপিকে কেন মারা হলো, এর বিচার চাই।

আজও এমপি আনারের বাড়ির সামনে শোকার্ত নেতাকর্মীদের ভিড়

এদিকে ৫ কোটি টাকার বিনিময়ে এমপি আনারকে হত্যার পরিকল্পনাকারী ঝিনাইদহের কোটচাঁদপুরের বাসিন্দা ও আমেরিকার নাগরিক আক্তারুজ্জামান শাহীনসহ হত্যার পেছনে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন রাজনৈতিক সহকর্মীরা।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান মিঠু মালিথা বলেন, আমরা এমপি হত্যার বিচার চাই। শুধু শাহীনের দ্বারা হয়তো এমনটি হয়নি। এর পেছনে আরও অনেকেই জড়িত আছে, তাদের খুঁজে বের করুক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম তুহিন বলেন, এমপির মরদেহ টুকরো টুকরো করে ছড়িয়ে ছিটিয়ে রেখেছে। দেখলাম, জানলাম ৬ জন ধরা পড়েছে। এদের আড়ালে যারা নেতৃত্ব দিচ্ছে তাদের দ্রুত আইনের আওতায় আনতে হবে। যে যাওয়ার সে চলে গেছে, কিন্তু আমাদের প্রিয় নেতা আনারের মরদেহটা শেষবারের মতো দেখতে চাই।

আব্দুল্লাহ আল মাসুদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।