ফরিদপুরে হত্যা মামলায় ছাত্রদল সভাপতি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১১:০০ পিএম, ২৩ মে ২০২৪

ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতি আদনান হোসেন অনুকে হত্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে শহরের গোয়ালচামট এলাকার বীরশ্রষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর কমিউনিটি সেন্টার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুর বীরশ্রষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর কমিউনিটি অডিটোরিয়ামে বৃহস্পতিবার সকালে প্রথমে ফরিদপুর মহানগর ছাত্রদল ও বিকেলে জেলা ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের কর্মিসভা শুরু হয় বিকেল ৪টার দিকে। ওই সভায় সভাপতিত্ব করার কথা ছিল জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনুর।

বিকেল ৪টার দিকে পরে আনদান হোসেন অনু পৌর অডিটোরিয়ামে এসে ঢুকলে ফরিদপুর কোতয়ালী থানার একদল পুলিশ অডিটোরিয়ামটি ঘিরে ফেলে। পরে বিকেল সাড়ে ৪টার দিকে আদনান হোসেন অনুকে নিয়ে পুলিশ সদস্যরা এগোতে থাকলে জেলা বিএনপির নেতারা বাধা দেন। এ সময় জেলা বিএনপির সদস্য সচিব এ কে কিবরিয়ার সঙ্গে পুলিশের বাদানুবাদ হয়। তবে সব বাধা অতিক্রম করে পুলিশ সদস্যরা আদনান হোসেন অনুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এর সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাহউদ্দিন বলেন, ২০২২ সালের ৪ জুলাই ফরিদপুর সদরের বায়তুল আমান এলাকায় সবুজ মোল্লা (২৮) নামে এক তরুণকে হত্যা করা হয়। ওই হত্যা মামলার এজাহারভুক্ত এক নম্বর আসামি আদনান হোসেন অনু।

এন কে বি নয়ন/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।