ছাত্রলীগ নেতার বিয়েতে ‘দ্বিগুণ’ বরযাত্রী, খাবার না পেয়ে সংঘর্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:০২ এএম, ২৫ মে ২০২৪

ফরিদপুরের নগরকান্দায় বরযাত্রী বেশি আসায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বরসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ২ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৪ মে) বিকেলের দিকে উপজেলার কাইচাইল ইউনিয়নের মধ্যকাইচাইল গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যকাইচাইল গ্রামের পান্নু মিয়ার মেয়ে বৃষ্টি আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী নাগারদিয়া গ্রামের মিরান তালুকদারের ছেলে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহ আলম তালুকদারের দুই মাস আগে বিয়ে হয়। শুক্রবার আনুষ্ঠানিকভাবে বরযাত্রীরা কনের বাড়িতে যান। চুক্তি মোতাবেক বিয়েতে ১০০ জন বরযাত্রী আসার কথা থাকলেও কনেপক্ষ দাবি করেন দ্বিগুণ এসেছেন। ফলে ব্যবস্থাপনা ও খাবারে বিঘ্ন ঘটে।

ছাত্রলীগ নেতার বিয়েতে ‘দ্বিগুণ’ বরযাত্রী, খাবার না পেয়ে সংঘর্ষ

আগত বরযাত্রীরা খাবার না পেয়ে ক্ষিপ্ত হয়ে চেয়ার-টেবিল ভাঙচুর শুরু করলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হন। তবে প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

এ সময় কনে বৃষ্টি আক্তারকে ফেলে রেখে বরযাত্রীসহ ফিরে যান বর শাহ আলম তালুকদার। পরে অবশ্য রাতে দুই পক্ষের মীমাংসা হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিনুর রহমান বলেন, বিয়েবাড়িতে বরযাত্রী বেশি আসায় ও খাবার নিয়ে সংঘর্ষের সৃষ্টি হয় বলে জানতে পেরেছি। তবে এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এন কে বি নয়ন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।