গাইবান্ধায় নেশাজাতীয় ট্যাবলেটসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ২৭ মে ২০২৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আট হাজার ৮৮৪ টাপেন্টাডল ট্যাবলেটসহ মোতাহার আলী (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (২৭ মে) দুপুরে র‌্যাব-১৩ এর উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতার মোতাহার আলী গোবিন্দগঞ্জ উপজেলার কুড়ি পাইকা গ্রামের সালজার রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৫ মে) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার গোমানীগঞ্জ ইউনিয়নের কুড়ি পাইকা এলাকায় অভিযান চালায় র্যাব। এসময় আট হাজার ৮৮৪ টাপেন্টাডল ট্যাবলেটসহ মোতাহার আলীকে গ্রেফতার করা হয়। এসময় মো. কনক নামে আরেক যুবক পালিয়ে যান। কনক ওই এলাকার শহিদুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

বিজ্ঞপ্তিতে আরও জানোনো হয়, গ্রেফতার মোতাহার আলীকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন ধরে মাদক কারবারির সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন। তারা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করতেন।

জানা যায়, টাপেন্টাডল ট্যাবলেট দীর্ঘদিন সেবন করলে শরীরে নানা ধরনের সমস্যার সৃষ্টি হয়। যার কারণে এই ওষুধকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিষিদ্ধ করা হয়েছে। এই ট্যাবলেট সেবনে স্নায়ু দুর্বল করে। অন্যান্য সব মাদকের কারণে শারীরিক যেসব সমস্যা হয় এটা সেবন করলেও একই ধরনের সমস্যা হয়।

এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।