নকল ডলার তৈরি করে প্রতারণা, গ্রেফতার ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ২৭ মে ২০২৪

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় নকল ডলার তৈরি করে প্রতারণার অভিযোগে নুরু মন্ডল (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ মে) দিনগত রাতে উপজেলার ফরিদপুর ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (২৭ মে) বিকেলে অভিযুক্তকে আদালতে সোপর্দ করা হলে, বিচারক তাকে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

গ্রেফতার নুরু মন্ডল ওই ইউনিয়নের দড়িতাজপুর গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘদিন থেকে নুরুল মন্ডল নকল ডলার তৈরি করে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে প্রতারকের নিজ গ্রামের সোনা মন্ডলের মোড় থেকে রোববার দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার জাগো নিউজকে (ওসি) মো. শফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, গ্রেফতার আসামির বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়া নকল আমেরিকান ডলার দিয়ে প্রতারণার অভিযোগে ২০টির অধিক মামলা আদালতে বিচারধীন। তিনি সাদুল্লাপুরের ডলার তৈরী ও প্রতারক চক্রের মূল হোতা হিসেবে পরিচিত। সোমবার বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।