জালভোট দিতে যাওয়ায় ৬ মাসের সাজা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ২৯ মে ২০২৪

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ফরিদপুরের সদরপুর উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দিতে যাওয়ায় এক ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৯ মে) দুপুর পৌনে ১টার দিকে চর নাছিরপুর ইউনিয়নের আব্দুল হাকিম মাতুব্বর ডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. শাওন হোসেন জানান, ওই ইউনিয়নের মজিবর মাতুব্বরেরকান্দি গ্রামের দাদন মাতুব্বরের ছেলে আরিফ মাতুব্বর (২৩) নামে এক ব্যক্তিকে জালভোট দেওয়ার অপরাধে এক হাজার টাকা জরিমানা ও ৬ ছয় মাসের জেল প্রদান করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। মামলা নং-০১/২০২৪। আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর সত্যতা নিশ্চিত করে সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মোরাদ আলী জাগো নিউজকে বলেন, জালভোট দিতে যাওয়ায় আরিফ মাতুব্বর নামে এক ব্যক্তিকে ৬ মাসের জেল ও একহাজার টাকা জরিমানা করা হয়েছে।

এন কে বি নয়ন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।