৭২ ঘণ্টা বিদ্যুৎবিচ্ছিন্ন, ক্ষোভে বিদ্যুৎ অফিস ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৯:১১ এএম, ৩০ মে ২০২৪

ঝালকাঠিতে ৭২ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ না থাকায় ক্ষোভে বিদ্যুত অফিস ঘেরাও করে ভাঙচুর করেছে বিক্ষুদ্ধ জনতা। বুধবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান নেন তারা।

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন হওয়ার ৭২ ঘণ্টায়ও চালু না হওয়ায় এমন ক্ষোভ প্রকাশ করেন সাধারণ জনতা। পরে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় লোকজন জানান, ইঞ্জিনিয়ারের কাছে জেলা প্রশাসক খোঁজ খবর নিলে সকাল ১০টায় বিদ্যুৎ সংযোগ দেওয়ার আশ্বাস দেন নির্বাহী প্রকৌশলী। কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও বিদ্যুৎ সংযোগ দেওয়ার কোনো তৎপরতা না থাকায় লোকজন জড়ো হয়। এর মধ্যে ইটপাটকেল নিক্ষেপ করে গ্লাস ভাঙচুর করে। কয়েকজন প্রধান ফটকও ধাক্কাধাক্কি করে।

৭২ ঘণ্টা বিদ্যুৎবিচ্ছিন্ন, ক্ষোভে বিদ্যুৎ অফিস ভাঙচুর

বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম তালুকদার বলেন, ৭২ ঘণ্টা আগে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। ঝড় বন্যা কমলেও দ্রুত বিদ্যুৎসংযোগ দেওয়ার বিষয়ে কর্তৃপক্ষের কোনো উদ্যোগ নেই। দায়সারাভাবে ঢিমেতালে লোকদেখানো কাজ করে। জেলা প্রশাসকের সঙ্গেও দ্বিমুখী কথা বলেছে। আশপাশের সব স্টেশনে বিদ্যুৎ থাকলেও শুধু ঝালকাঠি শহরে বিদ্যুৎ নেই। নির্বাহী প্রকৌশলী প্রতারক এবং কাজের অযোগ্য।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, নির্বাহী প্রকৌশলী মো. মতিউর রহমানের সঙ্গে আমার কথা হয়েছে। সমস্যা মিটে যাবে।

মো. আতিকুর রহমান/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।