সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:২২ পিএম, ৩০ মে ২০২৪

ফরিদপুর-১ আসনের (বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গা) সাবেক সংসদ সদস্য ও রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান মনজুর হোসেন বুলবুল (৬৮) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুর ২টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মনজুর হোসেন বিভিন্ন জটিল রোগে অসুস্থ ছিলেন। 

মনজুর হোসেনের ভাতিজা শহিদুল ইসলাম কুরবান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন মনজুর হোসেন। তিনি রূপালী ব্যাংকের দুইবারের চেয়ারম্যান ও বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব ছিলেন।

তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নের পানাইল গ্রামে ১৯৫৬ সালের ১ মার্চ জন্মগ্রহণ করেন। পাঁচ ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট ছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

মনজুর হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান।

এন কে বি নয়ন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।