রাস্তায় মরা গাছের ডাল ভেঙে পড়ে পথচারীর মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০১:১২ পিএম, ১১ জুন ২০২৪

যশোরের শার্শায় দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশের গাছের ডাল ভেঙে জোহর আলী (৪৭) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে জামতলা-শার্শা সড়কের রিফা ব্রিক্সের সামনে ঘটনাটি ঘটে বলে জানান শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের বড়বাড়িয়া ওয়ার্ডের মেম্বার সাহেব আলি।

নিহত জোহর আলী শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের ছোট খোকার ছেলে। তিনি বেলতলা আমবাজারে সততা থ্রি-স্টার ফল ভান্ডার নামের আমের আড়তে কাজ করতেন।

মেম্বার সাহেব আলি বলেন, আকাশে মেঘ দেখে জামতলা বাজার থেকে রাতে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন জোহর আলী। পথে রিফা ব্রিক্সের সামনে পৌঁছালে দমকা ঝড়ো হাওয়ায় রাস্তার পাশে থাকা মরা গাছের শুকনা ডাল ভেঙে পড়ে তার ওপর। এতে তিনি মাথায় মারাত্বক আঘাত পান। অন্যান্য পথচারীরা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জামতলা-শার্শা সড়কের পাশে লাগানো গাছগুলো জেলা পরিষদের। পাঁচ বছর আগে জামতলা বাজার সংলগ্ন রিফা ও বিশ্বাস ব্রিক্সের সামনের অন্তত ১০টি গাছ মরে শুকিয়ে গেছে। সামান্য ঝড় হলেই গাছগুলো ভেঙে পড়ার সম্ভাবনা থাকলেও আইনি জটিলতায় গাছগুলো কাটা যাচ্ছে না বলে জানান জামতলা বাজার কমিটির সভাপতি ইয়াকুব আলী।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে।

জামাল হোসেন/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।