পেট্রাপোল সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০২:৩৯ পিএম, ১১ জুন ২০২৪

যশোরের বেনাপোল সীমান্তের ওপারে আল মামুন (৩০) নামে এক বাংলাদেশিকে আটক করেছেন ভারতের পেট্রাপোল বিএসএফ ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (১১ জুন) ভোরে তাকে আটক করা হয়। আটক আল মামুন বেনাপোল পোর্ট থানার ভবারবের গ্রামের আব্দুল রহিমের ছেলে। তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে এলাকার লোকজন জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভারতের পেট্রাপোল সীমান্তের কোদলা নদী দিয়ে দুই চোরাকারবারী কয়েকটি পুটলা নিয়ে বেনাপোলের সাদিপুর সীমান্তের নাপিতবাড়ি পোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করেন। এ সময় পেট্রাপোল সীমান্তের বিএসএফ জোয়ানরা চোরাকারবারীদের ধাওয়া করেন। দুইটি ফেনসিডিলের পোটলাসহ আল মামুন নামে এক মাদক কারবারীকে ধরে নিয়ে যায় বিএসএফ। বিএসএফের ধাওয়া খেয়ে অপর এক চোরাকারবারী বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে পালিয়ে যায়। তবে তার পরিচয় জানা যায়নি।

বেনাপোল চেকপোস্টের বিজিবির এক কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করলেও কোনো বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার ভক্ত জানান, মাদকের চালানসহ মামুন নামে এক চোরাকারবারীকে বিএসএফের ধরে নিয়ে যাওয়ার খবর পেয়েছেন তারা। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

জামাল হোসেন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।