কুষ্টিয়া

ঘুমন্ত মায়ের কোল থেকে আড়াই মাসের শিশু চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১১ জুন ২০২৪

কুষ্টিয়ার কুমারখালীর আদাবাড়িয়া গ্রাম থেকে আড়াই মাসের এক শিশুকে চুরির অভিযোগ উঠেছে। স্বজনদের দাবি, রাতে মায়ের সঙ্গে ঘুমিয়ে থাকা অবস্থায় কোল থেকে শিশুটিকে কে বা কারা নিয়ে গেছে।

সোমবার (১০ জুন) দিনগত রাতে এ চুরির ঘটনা ঘটে। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

চুরি যাওয়া শিশুটির নাম ইসরাফিল। তার বাবা জিয়াউর রহমানের বাড়ি উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা আনন্দপুর। সোমবার মায়ের সঙ্গে একই উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামে নানাবাড়িতে বেড়াতে গিয়েছিল ইসরাফিল। ওই বাড়ি থেকেই চুরির ঘটনা ঘটেছে।

ঘুমন্ত মায়ের কোল থেকে আড়াই মাসের শিশু চুরি

শিশুটির মা রেহেনা বেগম জানান, রাতের খাওয়া শেষে শিশু ইসরাফিলকে নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। তাদের মাঝে মেজ ছেলে ঘুমিয়ে ছিল। রাত ১০টার দিকে হঠাৎ ঘুম ভেঙে গেলে দেখতে পান তার পাশে ইসরাফিল নেই। এসময় ঘরের দরজার খিল খোলা দেখেন তিনি। তাৎক্ষণিকভাবে বাড়ির সবাই খোঁজাখুঁজি করেও শিশুটির সন্ধান পাননি। পরে সকালে বিষয়টি পুলিশকে জানানো হয়।

বাগুলাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক নবা বলেন, আদাবাড়িয়া গ্রামের মোহন মণ্ডলের বাড়ি থেকে শিশু চুরির ঘটনাটি জেনেছি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম বলেন, শিশুটিকে উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

আল-মামুন সাগর/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।