চুয়াডাঙ্গা

ঈদে সড়কে দুর্ঘটনা এড়াতে বিশেষ অভিযান, জরিমানা ২১ হাজার টাকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১১:৪১ পিএম, ১৬ জুন ২০২৪

কোরবানির ঈদে সড়কে দুর্ঘটনা এড়াতে ও সচেতন করতে বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ। এই অভিযানে ১৫ জনকে বিভিন্ন অপরাধে ২১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে চুয়াডাঙ্গা জেলা শহরের শহীদ হাসান চত্বর, কোর্ট মোড় ও কবরী রোডসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযান পরিচালিত হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা ও পুলিশ সুপার আর এম ফয়জুর রহমানের নেতৃত্বে পরিচালিত হয় অভিযান।

জেলা প্রশাসক বলেন, ঈদুল আজহা উপলক্ষে সরকারি নির্দেশনা মোতাবেক টাস্কফোর্স ও ভিজিল্যান্স টিম জেলা পুলিশ ও জেলা প্রশাসনের মাধ্যমে যৌথ অভিযান পরিচালনা করেছে।

পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান বলেন, জেলা পুলিশ অনেক আগেই ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম চালু করেছে। ফলে দুর্ঘটনা কমেছে। এছাড়া কোরবানির ঈদ উপলক্ষে টাস্কফোর্স ও ভিজিল্যান্স টিম তরুণ সমাজসহ সব চালকদের, বিশেষ করে যারা বাইকার তাদের সতর্ক করতে বিশেষ অভিযান পরিচালনা করছে।

অভিযানে ট্রাফিক পুলিশের পাশাপাশি, ডিবি পুলিশ ও বিজিবি সদস্যরা অংশ নেন। এছাড়া কয়েকজন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

হুসাইন মালিক/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।