কুমিল্লায় দুর্বৃত্তের গুলিতে প্রবাসী আহত


প্রকাশিত: ০৮:০২ পিএম, ১৫ মে ২০১৬

কুমিল্লায় দুর্বৃত্তের গুলিতে সাইফুল ইসলাম রিপন (৩২) নামের এক কাতার প্রবাসী আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাত পৌনে ১০টার দিকে জেলার বুড়িচং উপজেলার ভরাসার এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই প্রবাসী ভরাসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাইফুল ২০১৪ সালে ভরাসার বাজারে সংঘটিত একটি হত্যা মামলার প্রধান আসামি ছিলেন। এ সময় স্থানীয় একটি চোরাকারবারী গ্রুপের সঙ্গে তার সখ্যতা সুযোগে সে তাদের বিপুল পরিমান টাকা আত্মসাৎ করে কাতারে পালিয়ে যায়। কিছুদিন আগে সে দেশে ফিরে আসার পর চোরাকারবারী ওই গ্রুপের সঙ্গে পুরনো বিরোধ আরো চরম আকার ধারণ করে।

রাত পৌনে ১১টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন মোবাইল ফোনে জানান, একদল দুর্বৃত্ত সাইফুলকে স্থানীয় সোনার বাংলা কলেজের পাশের হাজী ব্রিক ফিল্ডে ডেকে নিয়ে গুলি চালিয়ে আহত করে। তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে ভর্তি করেছে।

রাত সাড়ে ১২টায় বুড়িচং থানার ওসি (তদন্ত) সৈয়দ সাফি খান জানান, ‘কি কারণে ওই প্রবাসীকে গুলি করে আহত করা হয়েছে তা এখনো জানা যায়নি, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

মো. কামাল উদ্দিন/জেএইচ

 

আপনার মতামত লিখুন :