রাস্তায় ব্যারিকেড দিয়ে আসামি ছিনতাই


প্রকাশিত: ০২:৪৬ পিএম, ১৬ মে ২০১৬

কুমিল্লায় রাস্তায় ব্যারিকেড দিয়ে হাতকড়াসহ আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ও আসামিপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশের চার সদস্য আহত হন।

সোমবার বিকেলে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বাজেবারচর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে বুড়িচং থানার এএসআই নন্দন সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার ময়নামতি ইউনিয়নের বাজেবারচর গ্রামে অভিযান চালায়। এসময় ওই গ্রামের মাহবুবুর রহমানের ছেলে হত্যা ও ছিনতাইসহ দুই মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আবদুল হালিমকে গ্রেফতার করা হয়।

এরপর সিএনজিচালিত আটোরিকশাযোগে থানার উদ্দেশ্যে রওনা হয়। এসময় স্থানীয় ইউপি মেম্বার আবুল হোসেনের নেতৃত্বে তিন শতাধিক নারী-পুরুষ লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সড়কে ব্যারিকেড দিয়ে পুলিশ ও আসামি বহন করা সিএনজিটি আটকে দেয়।

একপর্যায়ে তারা পুলিশের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপসহ ওই আসামিকে ছিনিয়ে নেয়া হয়। হামলায় পুলিশের এএসআই নন্দন সরকার, কনস্টেবল শাহাদাত হোসেন, কনস্টেবল আবদুল মান্নান, কনস্টেবল সাফায়েত হোসেনসহ চারজন আহত হয়েছেন। পরে অতিরিক্ত পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান লালন হায়দার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে জানান, পালিয়ে যাওয়া আসামিকে ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  

কামাল উদ্দিন/এআরএ/পিআর

আপনার মতামত লিখুন :