প্রাণ ফ্রুটোর ভিডিও তৈরি করে পুরস্কার পেল ওএনজেড সলিউশনস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ১৪ অক্টোবর ২০১৭

প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপনের ভিডিও তৈরি করে ব্র্যান্ড ফোরামের পুরস্কার জিতল ওএনজেড সলিউশন। প্রথমবারের মত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড প্রদান করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।’বেস্ট লং ফরম ভিডিও’ ক্যাটাগরিতে গোল্ড পদক পায় ওএনজেড সলিউশনস।

শনিবার বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম চতুর্থবারের মত ডিজিটাল মার্কেটিং সামিট সম্পন্ন করল। দিনব্যাপী সামিট শেষে সন্ধ্যায় অনুষ্ঠিত হয় প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড পদক অনুষ্ঠান। হোটেল লা মেরিডিয়ান ঢাকার গ্র্যান্ড বল রুমে দিনব্যাপী এ সামিট অনুষ্ঠিত হয়েছে।

এই পদক যৌথভাবে গ্রহণ করেন প্রাণ আরএফএল- এর হেড অব মিডিয়া ও জিএম সুজন মাহমুদ, ওএনজেড সলিউশনসের হেড অব ডিজিটাল আজিম হোসাইন ও ডিজিটাল অপারেশন ম্যানেজার নাজমুল হাসান হিমেল। এই পদকটি তাদের হাতে তুলে দেন টপ অব মাইন্ডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সালমা আদিল।

অনুষ্ঠানে জানানো হয়, ২০১৬ সালের সবচেয়ে সফল ডিজিটাল মার্কেটিং ক্যাম্পেইনগুলোকে ১৩টি ক্যাটাগরিতে এ পুরস্কৃত দেয়া হচ্ছে। অ্যাওয়ার্ডগুলো তিনটি র্যাঙ্কে দেয়া হয়। এগুলো হলো, গ্র্যান্ড প্রি, গোল্ড এবং সিলভার।

ওএনজেড সলিউশনস ’ফ্রুটো লাভ এক্সপ্রেস’ ভিডিও তৈরি করে গোল্ড পদক পায়। সব মিলিয়ে ৫০টি ক্যাম্পেইনকে পুরস্কৃত করা হয়েছে। এর মধ্যে ১২টি ছিল গ্র্যান্ড প্রি, ২২টি ছিল গোল্ড এবং ১৬টি ছিল সিলভার। সেরা ইন্ট্রেগেটেড ডিজিটাল মার্কেটিং ক্যাম্পেইন ক্যাটাগরিতে সর্বোচ্চ সম্মানজনক র্যাঙ্ক- গ্র্যান্ড প্রি পেয়েছে আয়নাবাজি দ্য মুভি, যেটির এজেন্সি ছিল মেলোনেডস।

এ বছর সামিটের পরিবেশনায় ছিল মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এবং বিশেষ পৃষ্ঠপোষকতায় ছিল উইজার্ড অ্যাড নেটওয়ার্কস, সঙ্গে ছিল দি ডেইলি স্টার।

অনুষ্ঠানে বিশেষ সহযোগিতায় ছিল- র্যাংগস তোশিবা এবং অ্যাডপ্লে, আরও ছিল ইভেন্ট পার্টনার লা মেরিডিয়ান ঢাকা, আইটি পার্টনার আমরা টেকনোলজিস, নোলেজ পার্টনার মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ (এমএসবি), টিভি পার্টনার একাত্তর টিভি, রেডিও পার্টনার রেডিও টুডে, পিআর পার্টনার মাস্টহেড, লাইফস্টাইল পার্টনার অ্যাডভান্সড ডেভেলপমেন্ট টেকনোলজিস, ডিজিটাল পার্টনার মেলোনেডস এবং অনলাইন মিডিয়া পার্টনার বিডি নিউজ টুয়েনটি ফোর ডটকম।

এমএ/ওআর/আরএস

আপনার মতামত লিখুন :