প্রাণ-এর পণ্য ক্যাম্পেইন করে পুরস্কার জিতলো ‘ওয়েবপার্স’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ১৪ অক্টোবর ২০১৭

প্রাণ-এর পণ্য ফেসবুকে ক্যাম্পেইন করে ব্র্যান্ড ফোরামের অ্যাওয়ার্ড জিতল ‘ওয়েবপার্স লিমিটেড’। ‘প্রাণ স্পাইস আরাবিয়া’ পণ্যের ফেসবুকভিত্তিক প্রচারণা চালিয়ে ‘গোল্ড‘ পদক পেয়েছে ওয়েবপার্স। প্রখ্যাত ভিজ্যুয়াল আর্টিস্ট নাজিয়া আন্দালিব প্রিমা প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের হাতে এ পদক তুলে দেন।

শনিবার বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম চতুর্থবারের মতো ডিজিটাল মার্কেটিং সামিট সম্পন্ন হয়েছে। দিনব্যাপী সামিট শেষে সন্ধ্যায় হোটেল লা মেরিডিয়ান ঢাকার গ্র্যান্ড বল রুমে প্রথম ডিজিটাল এ মার্কেটিং অ্যাওয়ার্ড পদক অনুষ্ঠিত হয়। পদক প্রদান অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপ এর হেড অব মিডিয়া ও জিএম সুজন মাহমুদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, ২০১৬ সালের সবচেয়ে সফল ডিজিটাল মার্কেটিং ক্যাম্পেইন থেকে ১৩টি ক্যাটাগরিতে এ পুরস্কার দেয়া হয়। অ্যাওয়ার্ডগুলো তিনটি র‌্যাঙ্কে দেয়া হয়। এগুলো হলো- গ্র্যান্ড প্রি, গোল্ড এবং সিলভার।

সব মিলিয়ে ৫০টি ক্যাম্পেইনকে পুরস্কৃত করা হয়েছে। এর মধ্যে ১২টি গ্র্যান্ড প্রি, ২২টি গোল্ড এবং ১৬টি সিলভার। সেরা ইন্ট্রেগেটেড ডিজিটাল মার্কেটিং ক্যাম্পেইন ক্যাটাগরিতে সর্বোচ্চ সম্মানজনক র‌্যাঙ্ক- গ্র্যান্ড প্রি পেয়েছে আয়নাবাজি দ্য মুভি। যেটির এজেন্সি ছিল মেলোনেডস।

এমএ/আরএস

আপনার মতামত লিখুন :