প্রাণ গুঁড়া মসলা কিনলে নিশ্চিত উপহার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০১ পিএম, ০২ জানুয়ারি ২০১৮

খাবার সুস্বাদু করতে মসলার বিকল্প নেই। শতাব্দীকাল ধরে মসলা হয়ে আছে খাবারের অবিচ্ছেদ্য অংশ। নানারকম মসলার ব্যবহারে তাই খাবার দেখতে আকর্ষণীয় এবং খেতে সুস্বাদু হয়ে ওঠে।

রান্নার কাজটি দ্রুত ও ঝামেলাহীন করতে স্বল্পমূল্যে সুস্বাস্থ্যকর নানা রকম গুঁড়া মসলা উৎপাদন করছে দেশের বৃহৎ খাদ্যপণ্য প্রক্রিয়া ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ‘প্রাণ’।

মাসব্যাপী ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে প্রতিষ্ঠানটি ক্রেতা-দর্শনার্থীদের জন্য দিচ্ছে বিভিন্ন অফার। এসব অফারে প্রাণ’র গুঁড়া মসলা কিনলে রয়েছে নিশ্চিত উপহারসহ বিশেষ মূল্যছাড়।

এবারের মেলায় ‘প্রাণ গুঁড়া মসলা’ ২৮ ও ২৯ নম্বর প্রিমিয়ার স্টলে পাওয়া যাচ্ছে এসব সুযোগ। স্টল থেকে হলুদ, মরিচ, ধনিয়া, জিরার গুঁড়া, হালিম, চটপটি, বোম্বে বিরিয়ানির মশলা, ক্ষির মিক্স, কাবাব মশলা, দি সেফ ম্যাকারনি, প্রাণ আচার, ঘি, সরিষার তেলসহ প্রাণের তৈরি রান্নার সব মসলা পাওয়া যাচ্ছে।

প্রাণ গুঁড়া মসলার প্রিমিয়ার স্টলের দায়িত্বে থাকা ইয়াদুল জানান, স্বল্পমূল্যে রান্নার সব মসলা তৈরি করছে প্রাণ। মেলা উপলক্ষে ২২টি আকর্ষণীয় প্যাকেজে বিশেষ অফার নিয়ে এসেছে প্রাণ গুঁড়া মশলা। এর মধ্যে রয়েছে যুগল প্যাক, মাসের মসলা অফার, যুগলবন্দী অফার, হালিম ডিলাইট, স্ন্যাকস প্যাক, ইকোনমি প্যাক, মেজবানি অফার, ডেজার্ট প্যাক, ম্যাকারনি ফ্যামিলি প্যাক, ম্যাকারনি কম্বো, ম্যাকারনি টিফিন প্যাক, ঝাঁঝালো অফার, কার্নেল লিটার ও বিগ লিটার অফার, প্রিমিয়ার প্যাকেজ উৎসব প্যাক ও ভুরিভোজ অফার।

তিনি জানান, সর্বনিম্ন ১০০ টাকা থেকে ১০০০ টাকায় পাওয়া যাচ্ছে এসব অফার। প্যাকেজে মেলার ক্রেতা-দশনার্থীদের জন্য রয়েছে বিশেষ ছাড়, সঙ্গে ক্রেতারা ফ্রি পাচ্ছেন তেলের জার, বালতি, চামচ, ফুড কনটেইনার, অয়েল জার, টিফিন বক্সসহ নানা পণ্য।

এছাড়া ৪০০ টাকার পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড, যা ঘষলেই রয়েছে মাইক্রোওয়েভ ওভেন, ডিনার সেট, ননস্টিক ফ্রাইপ্যান, জগসহ নিশ্চিত পুরস্কার।

ইয়াদুল আরো জানান, মেলার বিশেষ আকর্ষণ ইউরোপ থেকে বোতলজাত ভিটামিন এ, ডি ও ই সমৃদ্ধ সানফ্লাওয়ার তেল। কার্নেল বিগ লিটার অফারে ১০০০ টাকা মূল্যের পাঁচ লিটার তেলের সঙ্গে একটি ২২ লিটারের বালতি এবং কার্নেল লিটার অফারে ২২০ টাকার এক লিটার তেলের সঙ্গে একটি অয়েল জার ফ্রি দেয়া হচ্ছে। এছাড়া ১০০ টাকার পণ্য কিনলেই ১০ শতাংশ নগদ ছাড় পাচ্ছেন ক্রেতারা। এসব অফারে প্রথম দিন থেকেই মেলায় দর্শনার্থীদের বেশ সাড়া পাওয়া যাচ্ছে। বিক্রিও ভালো হচ্ছে।

বাংলাদেশসহ ২৩টি দেশের অংশগ্রহণে ১ জানুয়ারি থেকে শুরু হওয়া মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। প্রবেশ টিকিটের মূল্য যথাক্রমে প্রাপ্তবয়স্কদের জন্য ৩০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য ২০ টাকা। এবার ৫৮৯টি বিভিন্ন ক্যাটাগরির প্যাভিলিয়ন ও স্টল নিয়ে মেলা প্রাঙ্গণ সাজানো হয়েছে।

এসআই/এসআর/এমএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :