বিজলী ক্যাবলস্ কিনলে ডিজাইন ফ্রি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮

অগ্নি প্রতিরোধক ও বিশুদ্ধ কপারযুক্ত বিশ্বমানের ক্যাবলের জন্য ক্রেতাদের বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের পণ্যের ওপর আর নির্ভর করতে হবে না। কারণ বিজলী ক্যাবলস্ নিয়ে এসেছে বিশ্বমানের ৯৯ দশমিক ৯৯ শতাংশ বিশুদ্ধ কপারযুক্ত ক্যাবল। এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়ও অংশ নিয়েছে প্রতিষ্ঠানটি। মূল ফটক দিয়ে সামনে এগোলেই ভিশন ইলেক্ট্রনিক্সের উল্টাপাশে প্রতিষ্ঠানটির প্যাভিলিয়ন।

বিজলী ক্যাবলস্ দেশের শীর্ষস্থানীয় কাস্ট আয়রন, পিভিসি ও প্লাস্টিক হাউজহোল্ড পণ্য প্রস্তুতকারী আরএফএল’র অঙ্গ-প্রতিষ্ঠান। মেলায় চলছে তাদের পণ্য প্রদর্শনী। একই সঙ্গে ডিলার ও কর্পোরেট ক্লাইন্টদের দেয়া হচ্ছে খাবার কুপন, ক্যালেন্ডার, টিস্যুবক্সসহ নানা উপহার।

স্টলটিতে গিয়ে দেখা যায়, মেলায় আসা দর্শনার্থীদের দেশজুড়ে ছড়িয়ে পড়া শো-রুম সম্পর্কে অবগত করছেন স্টলের কর্মীরা। অনেক দর্শনার্থীও এ সম্পর্কে জানতে চাচ্ছেন।

মেলার স্টল ইনচার্জ সাঈদ বলেন, সারাদেশে বিজলী ক্যাবলস্’র বিক্রয়কেন্দ্র খোলা হয়েছে। এখন শতাধিক বিক্রয়কেন্দ্র আছে। মেলায় দেশব্যাপী এসব বিক্রয়কেন্দ্র সম্পর্কে মানুষকে অবহিত করা হচ্ছে। প্রচার বাড়ানো হচ্ছে। যাতে মানুষ হাতের কাছে মানসম্মত পণ্য পায়।

তিনি আরো বলেন, বিজলী ক্যাবলস্ থেকে পণ্য কিনলে বাসাবাড়ি, অফিস কিংবা কারখানার বৈদ্যুতিক ওয়্যারিংয়ের ডিজাইন করে দেয়া হচ্ছে। এতে গ্রাহকের কোনো খরচ দিতে হবে না। দক্ষ ডিজাইনার দিয়ে এটি করা হচ্ছে। সারাদেশেই এ সুযোগ পাওয়া যাচ্ছে।

বিজলী ক্যাবলস্’র বিক্রয়কেন্দ্রে ইলেক্ট্রিক পণ্যও পাওয়া যাচ্ছে। সেখানে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার থাকবেন, যিনি সার্বক্ষণিক বাসাবাড়ি ওয়্যারিং এবং শর্টসার্কিট এড়াতে পরামর্শ ও সেবা দেবেন।

প্রতিষ্ঠানটিকে সর্ববৃহৎ ইলেক্ট্রিক সামগ্রীর বিক্রয়কেন্দ্র হিসেবে গড়ার লক্ষ্যে আরএফএল কাজ করে যাচ্ছে। ২০১৪ সালে কাপ্তান বাজারে বিজলী ক্যাবলসের প্রথম বিক্রয়কেন্দ্র খোলা হয়।

এমএ/এমএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]