নির্দিষ্ট রুটে ২০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে বাংলাদেশ বিমান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২৩ মার্চ ২০১৮

রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে শুরু হয়েছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ঢাকা ট্রাভেল মার্ট-২০১৮’। মেলায় ভ্রমণ পিপাসুদের জন্য নানা অফার ও আকর্ষণীয় ট্যুর প্যাকেজ সুবিধা দেয়া হচ্ছে।

মেলা উপলক্ষে কয়েকটি নির্দিষ্ট রুটে ২০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। প্রতিষ্ঠানটির ট্যুর ডেভেলপমেন্ট অ্যান্ড বিমান হলিডেসের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম আনিসুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ২০ শতাংশ মূল্যছাড়ের জন্য প্রযোজ্য রুটগুলোর মধ্যে রয়েছে ঢাকা-কলকাতা, ঢাকা-কাঠমান্ডু, ঢাকা-ইয়াঙ্গুন, ঢাকা-ব্যাংকক, ঢাকা-সিঙ্গাপুর ও ঢাকা-কুয়ালালামপুর। পাশাপাশি বিমান হলিডেস নামক একটি সেবার মাধ্যমে ভিসা সংক্রান্ত সেবা, হোটেল বুকিং, হলিডে প্যাকেজ, মেডিকেল ট্যুরিজম, পিক অ্যান্ড ড্রপ সার্ভিসসহ নানা সেবা পাওয়া যাবে এক ছাতার নিচে।

Biman-2

তিনি আরও জানান, এ ছাড়া বিমান লোয়ালেটি ক্লাবের সদস্যদের যাত্রা বিবেচনায় গ্রিন, সিলভার ও গোল্ড নামক কার্ড দেওয়া হচ্ছে। এর মাধ্যেমে বিমান বাংলাদেশের বিভিন্ন ধরণের সেবা পাবেন এসব সদস্য যাত্রীরা।

বৃহস্পতিবার (২২ মার্চ) শুরু হওয়া আন্তর্জাতিক এ পর্যটন মেলা চলবে আগামী শনিবার (২৪ মার্চ) পর্যন্ত। ইউএস-বাংলা এয়ারলাইন্স, ঢাকা ট্রাভেল মার্ট-২০১৮ নামের এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। প্রবেশমূল্য রাখা হয়েছে জনপ্রতি ৩০ টাকা। ভ্রমণ বিষয়ক পাক্ষিক বাংলাদেশ মনিটর ১৫তম বারের মতো এ মেলার আয়োজন করেছে।

Mela-1

আয়োজকরা জানান, মেলায় বাংলাদেশসহ ৪৮টি প্রতিষ্ঠানের প্যাভিলিয়ন ও ৬০টি স্টলে তাদের সেবা প্রদর্শন করা হচ্ছে। থাকছে বিশেষ ছাড় ও ভিসা প্রসেসিংয়ের ব্যবস্থা। প্রবেশ কুপনের ওপর মেলার শেষ দিন (২৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় গ্রান্ড র্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। এতে বিজয়ীদের জন্য রয়েছে দেশ-বিদেশের বিভিন্ন গন্তব্যের এয়ার টিকেট, ট্যুর প্যাকেজ, তারকা হোটেলে রাত্রীযাপন, লাঞ্চ ও ডিনার কুপনসহ বিভিন্ন পুরস্কার। এ ছাড়া মেলা চলাকালে হ্রাসকৃত মূল্যে বিমান টিকিট, আকর্ষণীয় ট্যুর প্যাকেজসহ বিভিন্ন পণ্য ও সেবা দেয়া হচ্ছে।

এএস/এমএমজেড/পিআর

আপনার মতামত লিখুন :