ঈ‌দের কেনাকাটায় ক্রেতা ঠকা‌চ্ছে ইনফিনিটি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩১ পিএম, ১১ জুন ২০১৮

ঈ‌দের কেনাকাটায় ক্রেতাদের স‌ঙ্গে প্রতারণা কর‌ছে কাপড়ের ব্র্যান্ডশপ ইনফিনিটি। দে‌শি পণ্য বি‌দে‌শি ব‌লে বি‌ক্রি কর‌ছে প্রতিষ্ঠানটি। একইস‌ঙ্গে পুরনো মূল্য তু‌লে বে‌শি দা‌মে পণ্যসামগ্রী বি‌ক্রি কর‌ছে প্র‌তিষ্ঠান‌টি। এসব অ‌ভি‌যো‌গে ইনফিনিটিকে তিন লাখ টাকা জ‌রিমানা ক‌রা হ‌য়ে‌ছে।

সোমবার রাজধানীর ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে প্র‌তিষ্ঠান‌টিকে জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। বাজার অভিযানের সার্বিক সহযোগিতা করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১ ও ১১ এর সদস্যরা।

অভিযান তদার‌কি ক‌রেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান প‌রিচালনা ক‌রেন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মো. মাসুম আরেফিন এবং ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী।

মনজুর মোহাম্মদ শাহরিয়ার ব‌লেন, ব্র্যান্ডশপ ইনফিনিটি পুরনো মূল্য স‌রি‌য়ে বে‌শি দা‌মে পণ্য সামগ্রী বি‌ক্রি কর‌ছে। তারা দে‌শি পণ্য‌কে বি‌দে‌শি ব‌লে বি‌ক্রি কর‌ছে। কারণ তা‌দের প‌ণ্য আমদা‌নিকার‌কের কো‌নো কাগজপত্র নেই।

প্র‌তিষ্ঠান‌টি ঈদকে সাম‌নে রে‌খে আ‌গের মূল্য তু‌লে নতুন ক‌রে বেশি দা‌ম লি‌খে ক্রেতা‌দের ঠকা‌চ্ছে। এছাড়া ভেজাল পণ্য বিক্রয় ও প্রতিশ্রুত পণ্য বা সেবা না দেয়ার অপরাধে ইনফিনিটিকে তিন লাখ টাকা জরিমানা করা হয়।

এসআই/বিএ

আপনার মতামত লিখুন :