শতভাগ হালাল পণ্যের নিশ্চয়তা দিচ্ছে ‘ভাইব্রেন্ট’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৪১ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

শুরু থেকেই জুতাসহ অন্যান্য সামগ্রীতে শতভাগ হালাল পণ্যের নিশ্চয়তা দিচ্ছে ইউএস-বাংলা ফুটওয়্যারের ব্র্যান্ড ‘ভাইব্রেন্ট’। এই ব্রান্ডের সব জুতা বা লেদার সামগ্রী হালাল চামড়া দিয়ে নিজস্ব কারখানায় উন্নত প্রযুক্তিতে তৈরি হয়। কোনো পিগ-স্কিন বা শুকরের চামড়া ব্যবহার করা হয় না।

২০১৭ সালের রেকর্ড অনুযায়ী জুতা উৎপাদন প্রবৃদ্ধিতে বিশ্বে চতুর্থ বাংলাদেশ। এদেশে বছরে প্রায় ৩৫ কোটি জুতা উৎপাদন হয়। উৎপাদন বিবেচনায় বিশ্বে অষ্টম অবস্থানে থাকা বাংলাদেশের উৎপাদন ও প্রবৃদ্ধি উভয়ই বাড়ছে।

যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে পুরুষ, নারী ও শিশুদের জন্য আধুনিক ডিজাইনের প্রায় ৮০০ মডেলের জুতা পাওয়া যাচ্ছে দেশের বিভিন্ন ‘ভাইব্রেন্ট’ শো-রুমে। পণ্যের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দিচ্ছে ভাইব্রেন্ট।

প্রত্যেকটি নিজস্ব শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

প্রতিষ্ঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে দাম কম হওয়ায় এবং উৎপাদন খরচ হ্রাসে অনেক প্রতিষ্ঠান জুতায় শুকরের চামড়া ব্যবহার করলেও ভাইব্রেন্ট জুতা ও অন্যান্য চামড়াজাত পণ্য উৎপাদনের কোনো ধাপেই তা একদমই করে না। -প্রেস বিজ্ঞপ্তি

এমএমজেড/এমকেএইচ

আপনার মতামত লিখুন :