কিস্তিতে ফাইভ স্টার হোটেলের মালিক হওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৪ পিএম, ১৯ জানুয়ারি ২০১৯

 

কুয়াকাটা সি-বিচের সানসেট পয়েন্টে ৪৫ বিঘা জমিতে ২৮২ কক্ষের পাঁচ তারকা হোটেল নির্মাণ করছে ইভালোনা অ্যাকুয়াটিকার। প্রকল্পটি নির্মাণ শেষ হবে ২০২৩ সালের ডিসেম্বরে। মাসিক ৫ হাজার টাকা কিস্তিতে ইভালোনা অ্যাকুয়াটিকার এই প্রকল্পের শেয়ার কেনা যাচ্ছে।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে কোনো ডাউন পেমেন্ট ছাড়াই শেয়ার প্রতি মাসে ৫ হাজার কিস্তির সুযোগ দিচ্ছে ইভালোনা। মেলার ইভালোনার স্টলে গিয়ে নিতে পারবেন এই সুযোগ।

এতে চার ধরনের মেম্বারশিপ বা মালিকানা রয়েছে। এর মধ্যে তিন লাখ টাকায় এক শেয়ার কিনে ব্রোঞ্জ মেম্বার, ৯ লাখ টাকায় তিন শেয়ার কিনে সিলভার মেম্বার, ১৫ লাখ টাকায় ৫ শেয়ার কিনে গোল্ড মেম্বার এবং ৩০ লাখ টাকায় ১০টি শেয়ার কিনে প্লাটিনাম মেম্বার হওয়া যাবে।

এ বিষয়ে ইভালোনা অ্যাকুয়াটিকার জেনারেল ম্যানেজার রবিউল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘মালিকানার সুবিধার মধ্যে রয়েছে হোটেল ও ওয়াটার পার্কের হস্তান্তরযোগ্য যৌথ মালিকানা, মেম্বারশিপের ওপর ভিত্তি করে বছরে দুই থেকে পাঁচ রাত বিনা ভাড়ায় হোটেলে অবস্থান, সারা বছরের আয়ের আনুপাতিক লাভ্যাংশ ভোগ, ওয়াটার পার্কে আজীবন ফ্রি প্রবেশাধিকার।’

তিনি আরও বলেন, ‘কুয়াকাটা সি-বিচের সানসেট পয়েন্টে ৪৫ বিঘা নিজস্ব জমিতে ইভালোনা নির্মাণ করছে আন্তর্জাতিক মানের ওয়াটার পার্কসহ ২৮২ কক্ষের ফাইভ স্টার হোটেল। এই প্রজেক্টের বড় আকর্ষণ দেশের একমাত্র জায়ান্ট হুইল কুয়াকাটা আই, যা প্রায় ৩০০ ফুট উঁচু। যাতে চড়ে সাগর ও সুন্দরবনসহ পুরো কুয়াকাটা দেখা যাবে।’

পিডি/এমবিআর

আপনার মতামত লিখুন :