ভাইব্রেন্ট এখন বিভাগীয় শহর রাজশাহীতে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ০১ জুন ২০১৯

বিভাগীয় শহর রাজশাহীতে ভাইব্রেন্টের সেলস সেন্টার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩১ মে) আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন ঘোষণা করেন ভাইব্রেন্টের রিটেইল অপারেশন ম্যানেজার এসএম বেনজির সাকলাইন। অনুষ্ঠানে ইউএস-বাংলা গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউএস-বাংলা ফুটওয়্যারের মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের জিএম মো. কামরুল ইসলামের পাঠানো এ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্ট, শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ড্রেসসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। ঈদুল ফিতর উপলক্ষে ভাইব্রেন্টের সকল আউটলেটে প্রায় ৯০০ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে।

ঢাকা, চট্টগ্রাম, যশোর, ময়মনসিংহ, সিলেট, মৌলভীবাজার, বগুড়ার পর রাজশাহীতে শুরু হলো ভাইব্রেন্টের যাত্রা। খুব শিগগিরই সকল বিভাগীয় শহরে ভাইব্রেন্টের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে।

গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।

উদ্বোধনী ২০ শতাংশ মূল্যছাড়ের সুবিধা নিয়ে রাজশাহীর অন্যতম ব্যবসায়িক কেন্দ্র মেট্রোপলিটন মার্কেট, এফ-৩৪১, স্টেশন রোড, ষষ্টিতলা, ঘোড়ামারা, বোয়ালিয়া, রাজশাহীতে ভাইব্রেন্টের শো-রুম স্থাপন করা হয়েছে। যেকোনো সেবা পেতে যোগাযোগ- ০১৭১১৪০৬৮৪৬।

বিএ/এমকেএইচ