হাসপাতাল থেকে সংসদে অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১৩ জুন ২০১৯

মেডিকেল চেকআপের জন্য রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। সেখান থেকে সংসদে অনুষ্ঠিত  ‍মন্ত্রিসভার বিশেষ বৈঠকে যোগ দেন তিনি। এ বৈঠকে প্রস্তাবিত ২০১৯-২০ অর্থবছরের বাজেটের অনুমোদন দেয়া হবে।  

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার একটু পর অর্থমন্ত্রী অ্যাপোলো হাসপাতাল থেকে সংসদের উদ্দেশে রওনা হন। বিষয়টি নিশ্চিত করেন অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম। তিনি বলেন, দুপুর ১টা ২০ মিনিটের দিকে তিনি সংসদ চত্বরে উপস্থিত হন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, অর্থমন্ত্রী জ্বরে আক্রান্ত। এছাড়া গত কয়েকদিন ধরে রুটিন মেডিকেল চেকআপের জন্য অ্যাপোলো হাসপাতালে যাচ্ছেন তিনি। বুধবার রাত থেকে  হাসপাতালে ছিলেন। সেখান থেকেই সরাসরি সংসদে যান অর্থমন্ত্রী।

mostafa-kamal

এর আগে মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায় রুটিন মেডিকেল চেকআপের জন্য অ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন অর্থমন্ত্রী মুস্তফা কামাল। পরে চেকআপ শেষে বাড়ি ফিরে যান তিনি।

গাজী তৌহিদুল ইসলাম বলেন, অর্থমন্ত্রী সম্পূর্ণ সুস্থ আছেন। আজ বিকেলে জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট উপস্থাপন করবেন তিনি।

এসআই/এমএসএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।