ফার্নিচার থেকেই ভেসে আসবে গানের সুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ১২ জানুয়ারি ২০২০

অত্যাধুনিক ডিজাইনের ব্লুটুথ অটোম্যান ফার্নিচার নিয়ে এসেছে স্মার্ট ফার্নিচার নির্মাতা প্রতিষ্ঠান ইশাে। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ইশাের ২১ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে রোববার এই ফার্নিচারটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী হৃদয় খান। ডেকো ইশাে গ্রুপের পরিচালক রায়ানা হােসেনসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, ইশোর অত্যাধুনিক ডিজাইনের স্মার্ট সিরিজের ফার্নিচারগুলাে মধ্যে আছে স্মার্ট চার্জিং ওয়ার্কস্টেশন, স্মার্ট চার্জিং শেলফ, স্মার্ট চার্জিং এল-টেবিল, কাউলুন ফুটন বেড এবং ইশাের অন্যতম আকর্ষণীয় শতরঞ্জি সিরিজ, যা গ্রাহকদের হােম থিয়েটারের অভিজ্ঞতা দিয়ে থাকে।

ইশাের এসব ফার্নিচারের সাথে যুক্ত হচ্ছে নতুন ব্লটুথ অটোম্যান ফার্নিচার, যা গ্রাহকদের মাঝে এক
অন্যরকম অভিজ্ঞতা নিয়ে আসবে। এই ফার্নিচারগুলাের মধ্যে থাকবে নানান সব প্রযুক্তির সমাহার। এই ফার্নিচারে ব্লুটুথ দিয়ে মোবাইলের সঙ্গে সংযোগ দেয়া যাবে এবং মোবাইলের গান ফার্নিচারের মাধ্যমে শোনা যাবে।

ইশাের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর এবং ডেকো ইশো গ্রুপের পরিচালক রায়ানা হােসেন বলেন, প্রথমবারের মতাে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নিয়ে আমরা গ্রাহকদের জন্য অত্যাধুনিক ডিজাইনের ব্লটুথ অটোম্যান সিরিজের ফার্নিচার নিয়ে এসেছি, যা গ্রাহকদের মাঝে এক অন্যরকম অভিজ্ঞতা নিয়ে আসবে।

তিনি বলেন, ইতােমধ্যে বাণিজ্য মেলা জমে উঠেছে, সেইসাথে আমাদের স্টলেও বাড়ছে গ্রাহক ও দর্শনার্থীদের ভিড়। গ্রাহকরা যাতে আমাদের অভিনব ডিজাইনের ফার্নিচারের সাথে পরিচিত হতে পারেন, সে জন্য আকর্ষণীয় অফারসহ আমরা প্রথমবারের মতাে আমাদের ফার্নিচারগুলাের প্রদর্শনীর জন্য একটি উদ্যোগ নিয়েছি।

বাণিজ্য মেলা উপলক্ষে দেয়া ছাড়ের বিষয়ে ইশাের পক্ষ থেকে জানানো হয়, নির্দিষ্ট কিছু পণ্যের ওপর ৫ শতাংশ এবং মেলায় স্টল থেকে ২৫ হাজার টাকার বেশি পণ্য কিনলে ১০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। এছাড়া ৫০ হাজার টাকার বেশি পণ্য কিনলে ২০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে।

অনুষ্ঠানে আরও জানানো হয়, ইশোর স্টলে ভিআর গেম প্রতিযােগিতার আয়ােজন রয়েছে।এতে অংশ নিয়ে মেলার প্রথম ১৫ দিনে একজন বিজয়ী পাবেন ১ লাখ টাকা এবং দ্বিতীয় ১৫ দিনে একজন বিজয়ী পাবেন আরও ১ লাখ টাকা জেতার সুযোগ। গেমের খেলােয়াড়দের নির্দিষ্ট সময়ের মধ্যে ইশাের আসবাবপত্র দিয়ে একটি ঘর সাজাতে হবে।

এমএএস/এনএফ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]