ভালোবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ডের স্পেশাল অফার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ৩০ শতাংশ স্পেশাল অফার দিয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড। এ ছাড়া প্রতিটি জুয়েলারি পণ্য কেনাকাটায় নিশ্চিত উপহার দিচ্ছে প্রতিষ্ঠানটি। ক্রেতাদের জন্য এ বিশেষ অফার চলবে ১৫ ফেব্রুয়ারি (শনিবার) পর্যন্ত।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

এতে বলা হয়, এবারের ভ্যালেন্টাইনে ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে স্পেশাল অফার দেয়া হচ্ছে। থাকছে ৩,৫০০ টাকার মধ্যে ১৮ ক্যারেট গোল্ডের চেইন, ১০ হাজার টাকার মধ্যে ডায়মন্ড লকেট, ১৫ হাজার টাকায় লকেটসহ চেইন ও ডায়মন্ড রিং। এ ছাড়া সাড়ে ৩ হাজার টাকার মিলবে ডায়মন্ড নোজ পিন।

এবার ডায়মন্ড ওয়ার্ল্ড ভ্যালেনটাইন উপলক্ষে যে ক্যাম্পেইন করেছে সেটা শুধু মধ্যবিত্ত শ্রেণিকে টার্গেট করে। এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে আরও থাকছে স্পেশাল জুয়েলারি সেট- যে সেটের মধ্যে নেকলেস, কানের দুল, আংটি ও ব্রেসলেট একটি প্যাকেজ আকারে পাওয়া যাচ্ছে।

ডায়মন্ড ওয়ার্ল্ডের সেলস কমর্কর্তারা জানান, এ সময়ে স্বর্ণের বাড়তি দামের মধ্যেও ক্রেতাদের সন্তুষ্টির জন্য এই দিনটিকে উপলক্ষ করে তাদের প্রতিটি শাখায় এই স্পেশাল ছাড় পাওয়া যাবে। দেশের সেরা জুয়েলারি ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শো-রুমে গত কয়েকদিন ধরে ক্রেতারা বেশ উৎসাহের সঙ্গে কেনাকাটা করতে ভিড় করছেন।

এসআই/জেডএ/এমকেএইচ