পল্লী বিদ্যুতের ২ কর্মকর্তার মৃত্যুতে ২০ লাখ দিল জেনিথ লাইফ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০১ পিএম, ২১ অক্টোবর ২০২০

দুর্ঘটনায় শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মকর্তার মৃত্যুতে গ্রুপ বীমা দাবি বাবদ ২০ লাখ টাকা পরিশোধ করেছে জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড।

বুধবার (২১ অক্টোবর) রাজধানীর মতিঝিলে বীমা কোম্পানিটির প্রধান কার্যালয়ে এই চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিচালক (প্রশাসন) মো. মুকুল হোসেনের নিকট বীমা দাবির এই চেক হস্তান্তর করেন জেনিথ ইসলামী লাইফের ভাইস চেয়ারম্যান ও ইয়ুথ গ্রুপের চেয়ারম্যান রেজাকুল হায়দার। কোম্পানির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্সের পরিচালক এবং এক্সকম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল জলিল, মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান ও গ্রুপ বীমা বিভাগের এজিএম মো. আনোয়ার হোসেন সরকার উপস্থিত ছিলেন।

jenith-2.jpg

এর আগে চলতি বছরের ২৫ মার্চ জেনিথ ইসলামী লাইফের সঙ্গে বীমা চুক্তি করে শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি। পলিসি শুরুর এক মাস না যেতেই গত ২০ এপ্রিল বজ্রপাতের শিকার হয়ে মৃত্যুবরণ করেন সমিতির এজিএম মো. সাইফুল হক খান এবং সহকারী জুনিয়র অফিসার মো. মোস্তাফিজুর রহমান।

শরীয়তপুরের ডামুড্যা এলাকায় বিদ্যুৎ লাইনের মেরামত কাজ শেষ করে অফিসে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন ওই দুই কর্মকর্তা। বীমা চুক্তি অনুযায়ী প্রত্যেক দুর্ঘটনাজনিত মৃত্যুর বীমা ঝুঁকি ছিল ১০ লাখ টাকা। সে হিসাবে এই ২০ লাখ টাকার চেক হস্তান্তর করলো জেনিথ ইসলামী লাইফ।

এমএএস/এফআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]