ঘূর্ণিঝড় ‘ইয়াসে’ বিধ্বস্ত মানুষের পাশে ইয়ামাহা রাইডার্স ক্লাব

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ০৬ জুন ২০২১

সমাজসেবামূলক কর্মকাণ্ডের অংশ হিসেবে সম্প্রতি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে ঘূর্ণিঝড় ‘ইয়াসে’ বিধ্বস্ত নেবু বুনিয়া গ্রামের দুর্দশাগ্রস্ত মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ইয়ামাহা রাইডার্স ক্লাব।

এই দুর্যোগকালে যাতে তারা অন্তত খাবারের অভাবটুকু পূরণ করতে পারে সেজন্য রাইডার্স ক্লাব তাদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে। প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

jagonews24

এই কর্মসূচিতে ইয়ামাহা রাইডার্স ক্লাব, সাতক্ষীরার সকল সদস্য অংশ নেয়। এ সময় তারা ভবিষ্যতেও এই ধরনের সামাজিক কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

ইয়ামাহা রাইডার্স ক্লাব ইয়ামাহা মোটরসাইকেল ব্যবহারকারীদের নিয়ে গঠিত বাংলাদেশের সবচেয়ে বড় বাইকিং কমিউনিটি, যারা মোটরসাইকেল নিয়ে বিভিন্ন অ্যাক্টিভিটির সঙ্গে সঙ্গে সমাজসেবামূলক কার্যক্রমেও অংশগ্রহণ করে। দেশব্যাপী তাদের তিন হাজারেরও বেশি নিবন্ধিত সদস্য রয়েছে।

এআরএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।