ভিশনের পণ্য কিনে সেন্টমার্টিন ঘুরে এলেন ২১ বিজয়ী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ২৩ মার্চ ২০২২

দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিশনের দুটি ক্যাম্পেইনের বিজয়ীরা সম্প্রতি ঘুরে এলেন বাংলাদেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিন।

ভিশন ইলেকট্রনিক্স পণ্য এলইডি টিভি, ফ্রিজ, এসি, ওভেন, ওয়াশিং মেশিন ও ওয়াটার পিউরিফায়ার কিনে রেজিস্ট্রেশন করে সঙ্গীসহ সেন্টমার্টিন ঘুরে এলেন ১৫ বিজয়ী। এছাড়া এ ক্যাম্পেইনে ছিল নগদ ক্যাশব্যাকসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।

Winner1.jpg

বুধবার (২৩ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, টি-২০ বিশ্বকাপ ২০২১ উপলক্ষে ভিশন স্মার্ট টিভি হাজির হয়েছিল অনলাইন কুইজ প্রতিযোগিতা ‘ভিশন প্রেডিকশন গুরু’ নিয়ে। প্রিয় দলের খেলা নিয়ে প্রেডিকশন করে ছয়জন বিজয়ী ঘুরে এলেন সেন্টমার্টিন। সেইসঙ্গে ছিল ভিশন ইলকট্রনিকসের বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার। বিজয়ীরা অংশ নিয়েছেন নৌকা ভ্রমণ, ফুডফেস্ট, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতায়।

ওই সফরে ভিশন ইলেকট্রনিকসের ব্র্যান্ড ম্যানেজার মাহাবুবুর রহমান ও মাহাদী হাসানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।