বিমার এক কিস্তি দিয়ে গ্রাহকের মৃত্যু, স্ত্রী পেলেন ৫ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৯ পিএম, ২৯ মে ২০২২
মৃত গ্রাহকের স্ত্রীর হাতে বিমা দাবির টাকা তুলে দেওয়া হয়/ছবি: সংগৃহীত

ভবিষ্যত আর্থিক সুবিধার আশায় জীবন বিমা কোম্পানি জেনিথ ইসলামী লাইফ থেকে একটি বিমা পলিসি কেনেন কুষ্টিয়ার মো. ইলিয়াস হাওলাদার। বিমা পলিসিটির বিপরীতে মাত্র সাড়ে ৯ হাজার টাকা জমা দিয়েই তিনি মারা যান। বিমা পলিসির শর্ত অনুযায়ী, গ্রাহকের মৃত্যুর পর তার নমিনিকে ৫ লাখ টাকা দাবি পরিশোধ করেছে কোম্পানিটি।

রোববার (২৯ মে) কুষ্টিয়ায় কাউছার জাহান লিজা এজেন্সি অফিসে এক অনুষ্ঠানে মো. ইলিয়াস হাওলাদারের স্ত্রী শাহরিন পারভীনের হাতে বিমা দাবির চেক তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এক নম্বর হাটশ হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান এম মোশতাক হোসেন মাসুদ।

জেনিথ ইসলামী লাইফের সিনিয়র জি এম (উ.) মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির সচিব আবদুর রহমান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য এনামুল হক বিজয়ের বাবা মো. জামির মিয়া প্রমুখ।

জেনিথ ইসলামী লাইফের পক্ষ থেকে জানানো হয়, গ্রাহক ইলিয়াস হাওলাদার একটি মাত্র ত্রৈমাসিক কিস্তি ৯ হাজার ৫০০ টাকা প্রদান করে সড়ক দুর্ঘটনায় মারা যান। বিমা পলিসির শর্ত অনুযায়ী গ্রাহকের নমিনিকে ৫ লাখ টাকা বিমা দাবি পরিশোধ করা হয়েছে।

এমএএস/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]