বাণিজ্যমেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে আরএফএলের পণ্য

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ০৬ জানুয়ারি ২০২৩

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ক্রেতাদের আকর্ষণের শীর্ষে রয়েছে আরএফএল গ্রুপের পণ্য। দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপটির প্যাভিলিয়নে প্লাস্টিক পণ্য, ফার্নিচার ও সাইকেলসহ কয়েক হাজার পণ্যের সমাহার রয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) প্যাভিলিয়নটি ছিল ক্রেতায় পরিপূর্ণ। বিকেল থেকেই বেচাকেনা হচ্ছে জমজমাট। বিক্রেতা প্রতিনিধিদের ব্যস্ততাও ছিল অন্যান্য দিনের তুলনায় বেশি। তবে তাদের চোখে-মুখেও ছিল তৃপ্তির আভা।

আরএফএলের প্যাভিলিয়িনে অংশ নিয়েছে প্রতিষ্ঠাটির বিভিন্ন প্লাস্টিক ব্র্যান্ড, ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল, সাইকেল ব্র্যান্ড দুরন্ত, লাইফস্টাইল ব্র্যান্ড ওয়াকার।

প্লাস্টিকের বাটি, মগ, জগ, চেয়ার, টেবিল, র্যাক, টুল, ওয়ারড্রবে ১০ থেকে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আরএফএলের প্যাভিলিয়ন ইনচার্জ আজিজুল ইসলাম। তিনি বলেন, কিছু পণ্য হোম ডেলিভারি দেওয়া হচ্ছে। আরএফএলের সব ব্র্যান্ড এ প্যাভিলিয়নে আছে।

দুরন্ত সাইকেলের বিক্রয় প্রতিনিধি শাফায়ুল করিম বলেন, আজ বিকেল থেকেই দর্শনার্থীদের চাপ বেশি। আমরা মেলায় ১০ থেকে ২৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছি। আমাদের এখানে সাড়ে পাঁচ হাজার টাকা থেকে শুরু করে ২৫ হাজার টাকার সাইকেল আছে। তবে ছোটদের সাইকেল ক্রেতাদের আকৃষ্ট করছে বেশি। আজ মেলায় অনেক মানুষ, সাড়াও ভালো।

এদিকে খাট, ডাইনিং, টেবিল, সোফাসহ ঘর সাজানোর সব পণ্যে ১০-১৫ শতাংশ মূল্যছাড় দিচ্ছে রিগ্যাল ফার্নিচার।

রিগ্যাল ফার্নিচারের ম্যানেজার আলীউল ইসলাম বলেন, আমরা স্বল্পমূল্যে ক্রেতাদের ভালো পণ্য দিচ্ছি, পণ্য কেনার পর দ্রুতই ক্রেতাদের বাসায় পাঠানোর ব্যবস্থা করেছি।

ওয়াকারের ফেয়ার ইনচার্জ পংকজ বলেন, জুতা ক্রেতারা একটু দেখেশুনে কিনেন। আজ প্রচুর দর্শনার্থী, কিন্তু ক্রেতা কম।

অন্যদিকে, পণ্য কিনে হাসিমুখে প্যাভিলিয়ন ছাড়তে দেখা গেছে ক্রেতাদের। আসমা করিম বৃষ্টি নামে এক ক্রেতা বলেন, মেলায় অন্যান্য জিনিস ভালো লাগলেও প্লাস্টিকের তৈরি বিভিন্ন ধরনের পণ্য বেশি ভালো লাগছে। আরএফএলের পণ্য দামে কম মানে ভালো, এজন্য প্রতিবারই আরএফএলের প্যাভিলিয়ন থেকে পণ্য কেনা হয়ে থাকে।

এসএম/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।