বাণিজ্যমেলায় সাড়া ফেলছে প্রাণ-এর কোরিয়ান স্পাইসি নুডলস

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৮:০১ পিএম, ১০ জানুয়ারি ২০২৩

চলছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। স্থায়ী ভেন্যুতে দ্বিতীয়বারের মতো আয়োজিত এ মেলার প্রধান ফটক সাজানো হয়েছে মেট্রোরেলের আদলে। রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) ও বাণিজ্য মন্ত্রণালয় যৌথভাবে এ মেলার আয়োজন করেছে। এদিকে, মেলায় প্রাণ গ্রুপের প্যাভিলিয়নে ক্রেতাদের উপচেপড়া ভিড় দেখা যায়। সবচেয়ে বেশি সাড়া ফেলছে প্রাণ গ্রুপের কোরিয়ান স্পাইসি নুডলস।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা যায়।

মেলায় কোরিয়ান সুপার স্পাইসি নুডলসের চার পিসের প্যাকটি ১০ শতাংশ ছাড়ে ৮০ টাকা ও ফ্যামিলি প্যাক ১০ শতাংশ ছাড়ে ১৮০ টাকায় বিক্রি করা হচ্ছে।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে আরএফএলের পণ্য

হাসান মেহেদী নামে এক ক্রেতা জানান, আমি প্রচণ্ড ঝাল খেতে পছন্দ করি। মেলা শুরু হওয়ার কিছুদিন আগে আমি এই নুডলসটি খাই। এটি আমার কাছে খুব ভালো লাগে। মেলায় অফার চলছে, তাই বেশি করে নুডলসটি সংগ্রহ করে রাখার জন্য প্রাণ এর প্যাভিলিয়নে এসেছি।

জুঁই খন্দকার নামে এক গৃহিণী বলেন, আমি ও আমার স্বামী এ নুডলসটি খুবই পছন্দ করি। মেলায় ঘোরার সময় প্রাণ এর প্যাভিলিয়টি সামনে পড়ে। ভেতরে ঢুকে দেখলাম ছাড় চলছে। তাই বেশি করে কিনে ফেললাম।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় আচারে মজেছেন ক্রেতা-দর্শনার্থীরা

প্রাণ প্যাভিলিয়নের ইনচার্জ মো. সাঈদ জানান, মেলা উপলক্ষে আমরা প্রাণ এর প্রত্যেকটি পণ্যে আকর্ষণীয় ছাড় দিচ্ছি। প্রত্যেকবারের মতো এবারও আমরা ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। মেলার শুরু থেকেই আমাদের প্যাভিলিয়নে ক্রেতাদের ভিড় রয়েছে, যা দিন দিন বাড়ছে।

আরও পড়ুন: ক্রেতা-দর্শনার্থীদের চাপ নেই বাণিজ্যমেলায়

এবারের মাসব্যাপী মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে। তবে সাপ্তাহিক বন্ধের দিন রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। এবার মেলায় প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য ৪০ টাকা ও অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা। মেলার টিকিট অনলাইনে কিনলে ৫০ শতাংশ ছাড়ের সুযোগ রয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।