বাণিজ্যমেলায় বিজলী ক্যাবলসে চলছে ছাড়

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৬:১২ পিএম, ২৬ জানুয়ারি ২০২৩

বিশ্বমানের হওয়ায় ক্রেতাদের পছন্দের তালিকায় উঠে এসেছে বিজলী ক্যাবলস। তাই তো এবারও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় অংশ নিয়েছে প্রতিষ্ঠানটি। মেলা উপলক্ষে বিভিন্ন ইলেকট্রনিক জিনিসে ছাড় দিচ্ছে তারা। ক্রেতা-দর্শনার্থীরাও স্টলটি ঘুরে দেখছেন। সংগ্রহ করছেন তাদের প্রয়োজনীয় জিনিস।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার আরএফএল-এর প্যাভিলিয়নে বিজলী ক্যাবলসের স্টলে গিয়ে দেখা যায় ক্রেতাদের ভিড়।

jagonews24

আরও পড়ুন: বাণিজ্যমেলায় ১০ শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে আরএফএলের দরজা

সেখানে দেখা যায়, বিভিন্ন পণ্যে ১২-২৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এগুলোর মধ্যে ছাড় দিয়ে হ্যালোজেন লাইট ১ হাজার ৩৬৫ টাকা থেকে ৩ হাজার ৪৬৫ টাকা, এলইডি লাইট ৯০ টাকা থেকে ২ হাজার ৮৫০ টাকা, সার্কিট ব্রেকার ২৪০ টাকা থেকে ৬ হাজার ৫০ টাকা, সিলিং ফ্যান ২ হাজার ৫০০ টাকা থেকে ৬ হাজার ২০০ টাকা, স্ট্যান্ড ফ্যান ৩ হাজার ৩০০ টাকা থেকে ৭ হাজার ৮০০ টাকা, হোল্ডার ৯৫ টাকা থেকে ১১৫ টাকা, প্রকারভেদে প্রতি কয়েল বিজলী ক্যাবলসের তার ১ হাজার ১১০ টাকা থেকে ৪১ হাজার ৭৮৫ টাকায় বিক্রি হচ্ছে।

jagonews24

সাদ্দাম চৌধুরী নামে এক ক্রেতা বলেন, আমরা নারায়ণগঞ্জের বন্দর থেকে এসেছি। আমাদের নতুন বাড়ির কাজ চলছে সেজন্য বিজলী ক্যাবলসে এসেছি। এখান থেকে প্রয়োজনীয় সরঞ্জাম কিনবো। তাদের সার্কিট ব্রেকার থেকে শুরু করে হোল্ডার-সুইচ প্রত্যেকটি সরঞ্জাম মানসম্মত।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে আরএফএলের ফার্নিচার

jagonews24

স্টলটির ইনচার্জ মেহেরুল ইসলাম বলেন, বাণিজ্যমেলায় বিজলী ক্যাবলসের সব প্রোডাক্টে রয়েছে ছাড়। আমরা এবার মেলায় নিয়ে এসেছি সেন্সর এলইডি লাইট। যা ক্রেতারা ফোনের অ্যাপ্লিকেশনের মাধ্যমে ব্যবহার করতে পারবেন। এবারের বাণিজ্যমেলায় আমরা ক্রেতাদের প্রচুর সাড়া পাচ্ছি।

বিজলী ক্যাবলস্ দেশের শীর্ষস্থানীয় কাস্ট আয়রন, পিভিসি ও প্লাস্টিক হাউজহোল্ড পণ্য প্রস্তুতকারী আরএফএল-এর অঙ্গ-প্রতিষ্ঠান।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় আরএফএল-এর ৬৪০০ পণ্য

jagonews24

বরাবরের মতো এবারও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় অংশ নিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল। দুটি প্যাভিলিয়নে ১২০টির মতো নতুন পণ্যসহ প্রায় ৬ হাজার ৪০০ পণ্য প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি। এছাড়া মেলা উপলক্ষে রয়েছে ১০-৩৫ শতাংশ পর্যন্ত ছাড়।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলছে বাণিজ্যমেলা। তবে সাপ্তাহিক বন্ধের দিন রাত ১০টা পর্যন্ত খোলা থাকছে। এবার মেলার প্রবেশমূল্য প্রাপ্তবয়স্কদের জন্য ৪০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে অনলাইনে ৫০ শতাংশ ডিসকাউন্টে টিকিট কেনা যাবে।

রাশেদুল ইসলাম রাজু/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।