বাণিজ্যমেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে আরএফএলের ফার্নিচার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২৩

চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। স্থায়ী ভেন্যুতে দ্বিতীয়বারের মতো আয়োজিত এ আন্তর্জাতিক বাণিজ্যমেলার প্রধান ফটক করা হয়েছে মেট্রোরেলের আদলে। এদিকে মেলা উপলক্ষে আরএফএলের ফার্নিচারে চলছে আকর্ষণীয় অফার। ফলে ফার্নিচার কিনতে এ প্যাভিলিয়নে ভিড় বেড়েছে ক্রেতাদের।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার আরএফএলের প্যাভিলিয়নে সরেজমিন গিয়ে এ চিত্র দেখা গেছে।

আরও পড়ুন>>> বাণিজ্যমেলায় আরএফএল-এর ৬৪০০ পণ্য

জানা গেছে, মেলা উপলক্ষে আরএফএলের ফার্নিচারে ১০ শতাংশ ছাড় চলছে। এগুলোর মধ্যে ছাড় দিয়ে বেড ১৬ হাজার ৫০০ টাকা, সোফা ১৬ হাজার ৫০০ থেকে ৫৫ হাজার ৫০০ টাকা, ড্রেসিং টেবিল ৪ হাজার ১৫০ টাকা, রিডিং টেবিল ৭ হাজার ৪০০ টাকা, ওয়্যারড্রোব ৪১ হাজার ৫০০ টাকা, আলনা ৬ হাজার ১৫০ টাকায় বিক্রি হচ্ছে।

jagonews24

আরও পড়ুন>>> বিশাল আয়োজনে বাণিজ্যমেলায় প্রাণ 

বিল্লাল হোসেন নামে এক ক্রেতা জানান, বাণিজ্যমেলায় পরিবারের জন্য কেনাকাটা করতে এসেছি। মেলায় আরএফএলের প্যাভিলিয়নটি চোখে পড়ার মতো। আকর্ষণীয় ডিজাইনের ফার্নিচারগুলো খুব স্বল্পমূল্যে বিক্রি করতে দেখে আমি বিস্মিত। ছেলের পড়ার জন্য রিডিং টেবিলটা আমার খুব পছন্দ হয়েছে। এখান থেকে তার জন্য এমন ডিজাইনের রিডিং টেবিল কিনে নিয়ে যাবো।

প্যাভিলিয়নটির কর্মকর্তা মেশতাক আহমেদ হিমেল জানান, আমরা আরএফএলের ফার্নিচারগুলো বিশেষ ছাড় দিয়ে বিক্রি করছি। আমাদের এখানে সবসময় ক্রেতাদের অনেক চাপ থাকে। বিশেষ করে ছুটির দিনগুলোয় ক্রেতাদের প্রচুর ভিড় থাকে। আশা করছি আগামী দিনগুলোতে ক্রেতাদের আরেও সাড়া পাবো।

jagonews24

আরও পড়ুন>>> বাণিজ্যমেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে আরএফএলের পণ্য

এবারের মেলায় পণ্যের পসরা সাজিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ আরএফএল। দুটি প্যাভিলিয়নে ১২০টির মতো নতুন পণ্যসহ প্রায় ৬ হাজার ৪০০ পণ্য প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি। এছাড়া মেলা উপলক্ষে রয়েছে ১০-৩৫ শতাংশ পর্যন্ত ছাড়।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলছে এ বাণিজ্যমেলা। তবে সাপ্তাহিক বন্ধের দিন রাত ১০টা পর্যন্ত চলবে। এবারে মেলার প্রবেশমূল্য প্রাপ্তবয়স্কদের জন্য ৪০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা নির্ধারণ করা হয়েছে। অনলাইনে ৫০ শতাংশ ডিসকাউন্টে মেলার টিকিট কেনা যাবে।

রাশেদুল ইসলাম রাজু/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।