লেনদেনে মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট ব্যবহার করবে জিআর মেটাল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ৩০ নভেম্বর ২০২৩

মিডল্যান্ড ব্যাংক এবং জি আর মেটালের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে। ২৭ নভেম্বর চট্টগ্রামের আগ্রাবাদ শাখায় দুপক্ষের মধ্যে এ সংক্রান্ত সমঝোতা স্মারক সই হয়।

এই চুক্তির ফলে জি আর মেটাল দেশব্যাপী তাদের দৈনন্দিন ব্যবসায়িক ব্যাংকিং এবং নগদ ব্যবস্থাপনা কার্যক্রম পরিচালনার জন্য মিডল্যান্ড ব্যাংকের অনলাইন ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন ‘মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট’ ব্যবহার করতে পারবে।

মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং ডিভিশনের চট্টগ্রাম ইউনিট-১ এর প্রধান মোহাম্মদ আবু হেনা এবং জি আর মেটালের স্বত্বাধিকারী জুয়েল আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের আসিফ রায়হান চৌধুরী, আগ্রাবাদ শাখাপ্রধান এভিপি এস এম মিনহাজুর রহমান, ইনস্টিটিউশনাল ব্যাংকিং ডিভিশন ইউনিট-১ চট্টগ্রাম এবং শোরাব হোসেন, এসএভিপি অ্যান্ড হেড, ট্রেড অ্যান্ড সাপ্লাই চেইন ছাড়াও উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্ক্র্যাপ ও তামা জাতীয় আইটেম রপ্তানিতে জি আর মেটাল চট্টগ্রামের একটি প্রসিদ্ধ রপ্তানিকারক হিসেবে পারিচিত। তারা অনেক আগে থেকেই এই জাতীয় আইটেম রপ্তানি করে আসছে, যা আমাদের দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভে অবদান রাখছে।

কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।