সোনালীর পেমেন্ট গেটওয়েতে যুক্ত হলো প্রবাসী কল্যাণ ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৮ এএম, ০৮ ডিসেম্বর ২০২৩

সোনালী ব্যাংক পিএলসির নিজস্ব সফটওয়্যার ‘সোনালী পেমেন্ট গেটওয়ে’-তে যুক্ত হয়েছে প্রবাসী কল্যাণ ব্যাংক। ‘সোনালী পেমেন্ট গেটওয়ে’ ব্যবহার করে প্রবাসী কল্যাণ ব্যাংকের ঋণ গ্রহীতাদের কিস্তি আদায় এবং ওয়েব বেইজড স্পট ক্যাশ বৈদেশিক রেমিট্যান্স প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখার মাধ্যমে পরিশোধের জন্য সোনালী ব্যাংক পিএলসি ও প্রবাসী কল্যাণ ব্যাংকের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) প্রবাসী কল্যাণ ব্যাংক ভবনের বিজয় ৭১ মিলনায়তনে দুই ব্যাংকের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়।

প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক পিএলসির সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম।

সোনালী ব্যাংকের পক্ষে জেনারেল ম্যানেজার মো. নুরূন নবী এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের পক্ষে মহাব্যবস্থাপক মো. নূর আলম সরদার চুক্তিতে স্বাক্ষর করেন।

সোনালী ই-সেবা মোবাইল অ্যাপের মাধ্যমে দেশ ও বিদেশ থেকে ঘরে বসে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা ও সোনালী ই-ওয়ালেটের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে দিন-রাত যেকোনো সময় ব্যাংকিং লেনদেন করা যায়। সোনালী ই-ওয়ালেট এর মাধ্যমে চেক ছাড়াই কিউআর কোড স্ক্যান করে নগদ অর্থও উত্তোলন করা যায়।

ইএআর/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।