বাণিজ্যমেলা

ক্রেতাদের ভিড়ে পা ফেলার জায়গা নেই প্রাণ-আরএফএল প্যাভিলিয়নে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৮তম আসর চলবে আর মাত্র একদিন। শেষ মুহূর্তে ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখরিত মেলা প্রাঙ্গণ। দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএলের প্যাভিলিয়নে আজ উপচে পড়া ভিড়। ক্রেতাদের ভিড়ে যেন পা ফেলার জায়গা নেই।

প্রতিবারের মতো এবারও বিশাল প্যাভিলিয়নে হাজার হাজার পণ্যের পসরা সাজিয়েছে প্রাণ-আরএফএল। এর মধ্যে প্লাস্টিকের নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্যে ক্রেতাদের বেশি চাপ লক্ষ্য করা গেছে। সুলভ মূল্যে ভালো মানের পণ্য কেনার সুযোগের পাশাপাশি আকর্ষণীয় নানান অফার থাকায় ক্রেতাদের ভিড় বেশি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্রাণ-আরএফএল প্যাভিলিয়নের নিচতলায় এমন চিত্র লক্ষ্য করা যায়।

ক্রেতাদের ভিড়ে পা ফেলার জায়গা নেই প্রাণ-আরএফএল প্যাভিলিয়নে

জানা যায়, মেলা উপলক্ষে বিভিন্ন পণ্যে আকর্ষণীয় ছাড় দিচ্ছে প্রাণ-আরএফএল। প্রতিষ্ঠানটির প্যাভিলিয়নের নিচতলায় রয়েছে প্লাস্টিক পণ্য, মেলামাইন, স্টেশনারি, ঘড়ি, ছোটদের খেলনা, কিচেনওয়্যারসহ গৃহস্থালি পণ্য। আরএফএল প্যাভিলিয়নে রয়েছে একটি কিনলে একটি ফ্রি, দুটি কিনলে একটি ফ্রিসহ বিভিন্ন পণ্যে ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এছাড়া মোবাইল ব্যাংকিং (এমএফএস), কার্ড ও ক্যাশ পেমেন্ট সুবিধার পাশাপাশি ৩ হাজার টাকার পণ্য ক্রয়ে থাকছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা।

ধানমন্ডি থেকে পরিবার নিয়ে মেলায় এসেছেন তানভীর হোসেন। জাগো নিউজকে তিনি বলেন, আরএফএলের এক ফ্লোরে গৃহস্থালীর এমন কোনো পণ্য নেই যা নেই। সুলভ মূল্যে ভালো মানের এসব পণ্য পাওয়া যায় বলে আরএফএল আমার পছন্দের শীর্ষে। পাশাপাশি অফার থাকলে তো কথাই নেই।

ক্রেতাদের ভিড়ে পা ফেলার জায়গা নেই প্রাণ-আরএফএল প্যাভিলিয়নে

জুয়েল আহমেদ নামের আরেক ক্রেতা বলেন, আরএফএলের পণ্য দীর্ঘদিন টেকসই হয়। আবার দেখতেও অনেক সুন্দর। সবসময় কেনা হয়। মেলায় এসে এবারও কয়েকটি পণ্য কিনলাম।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, প্রতিবছরই বাণিজ্যমেলায় বিশাল সমাহার নিয়ে হাজির হই। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। মেলার শুরু থেকেই ক্রেতাদের ব্যাপক সাড়া পেয়ে আসছি। আশা করছি গতবারের তুলনায় এবার বিক্রি বেশি হবে।

রাশেদুল ইসলাম রাজু/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।