উনি অনেক অভিজ্ঞ : নতুন প্রতিমন্ত্রী সম্পর্কে সাবেক মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ০৭ জানুয়ারি ২০১৯

নতুন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন সদ্য বিদায়ী প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার। সোমবার (৭ জানুয়ারি) মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বিদায় অনুষ্ঠানে কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে তিনি এ আহ্বান জানান। দুপুরে মন্ত্রণালয়ের উদ্যোগে মোস্তাফিজুর রহমানকে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধ্বনা জানানো হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে মো. জাকির হোসেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পয়েছেন। সোমবার তিনি শপথ নিয়েছেন।

প্রতিমন্ত্রী হিসেবে নতুন দায়িত্ব পাওয়া জাকির হোসেনের বিষয়ে মোস্তাফিজুর রহমান বলেন, উনি অনেক অভিজ্ঞ মানুষ। আপনারা যেভাবে আমাকে সহযোগিতা করেছেন, নতুন মন্ত্রীকে সেভাবেই সহযোগিতা করবেন, যাতে মন্ত্রণালয়ের উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত থাকে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও এর অধীন অধিদফতর ও সংস্থার প্রধানরা মোস্তাফিজুর রহমানকে ফুলের তোড়া দিয়ে বিদায় সংবর্ধ্বনা জানান। এ সময় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন কর্মকর্তারা সদ্য বিদায়ী মন্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ মুহুর্ত, অভিজ্ঞতা ও তার নীতি-আদর্শের বিষয়গুলো তুলে ধরেন।

এমএইচএম/জেডএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :